• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জেরে বাতিল ভারতের এই জনপ্রিয় টুর্নামেন্ট, তবু প্রস্তুতি শুরু

করোনা ভাইরাসের জেরে বাতিল করে দেওয়া হল দেশের জনপ্রিয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট হায়দরাবাদ ওপেন। অন্যদিকে, অচলাবস্থা কাটিয়ে আগামী মরশুমের জন্য অনুশীলনে নেমে পড়েছেন দেশের কিছু নামজাদা শাটলার।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বব্যাপী প্রায় ৬৬ লক্ষ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন প্রায় তিন লক্ষ আশি হাজার মানুষ ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় দুই লক্ষ কুড়ি হাজারে পৌঁছে গিয়েছে। মৃত্যু হয়েছে ৬ হাজারেরও বেশি মানুষের। অন্ধ্রপ্রদেশ এবং তেলাঙ্গানায় কোভিড-১৯ রোগীর সংখ্যা যথাক্রমে প্রায় চার হাজার এবং তিন হাজার। দুই রাজ্যে যথাক্রমে ৬৪ এবং ৯২ জনের মৃত্যু হয়েছে।

হায়দরাবাদ ওপেন

হায়দরাবাদ ওপেন

চলতি বছরের ১১ অগাস্ট থেকে শুরু হওয়ার কথা ছিল হায়দরাবাদ ওপেন। ১৬ অগাস্ট পর্যন্ত চলার কথা ছিল টুর্নামেন্ট। প্রতিযোগিতায় পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল সহ বিশ্বের অন্যান্য নামজাদা শাটলারের অংশ নেওয়ার কথা ছিল।

বাতিল টুর্নামেন্ট

বাতিল টুর্নামেন্ট

করোনা ভাইরাসের আবহে হায়দরাবাদ ওপেনের ভবিষ্যত নির্ধারণ করতে বৃহস্পতিবার বিশ্ব ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সঙ্গে বৈঠকে বসেছিল ভারতীয় ব্যাডমিন্টন সংস্থা। দুই পক্ষই ইভেন্ট বাতিল করে দেওয়ার পক্ষে মত দিয়েছে। খেলোয়াড়দের স্বাস্থ্য এবং সুরক্ষাকেই এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে।

অনুশীলনে শাটলাররা

অনুশীলনে শাটলাররা

হায়দরাবাদ ওপেন বাতিল হলেও করোনা ভাইরাসের আতঙ্ক এবং অচলাবস্থা কাটিয়ে দেশের অন্যতম দুই সেরা শাটলার অশ্বিনী পোনাপ্পা এবং লক্ষ্য সেন অনুশীলনে নেমে পড়েছেন। স্বাস্থ্যবিধি মেনেই নিজ নিজ শহরে অনুশীলন শুরু করেছেন তাঁরা।

English summary
Hyderabad Open badminton tournament cancelled amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X