• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব চ্যাম্পিয়নশিপের রিলে ইভেন্ট থেকে হিমার নাম কেন বাদ, উঠছে প্রশ্ন

  • |

বিশ্ব অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপের রিলে ইভেন্টে ভারতের প্রাথমিক দল থেকে সোনার মেয়ে হিমা দাসের বাদ পড়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। যদিও ১৬ সেপ্টেম্বরের মধ্যে হিমার নাম নতুন করে অন্তর্ভূক্ত করার সুযোগ পাবে ভারতের অ্যাথলেটিক্স ফেডারেশন। তবে এই ঘটনার পিছনে চক্রান্ত দেখছে ক্রীড়া মহলের একটা অংশ।

প্যারিসে ম্যাচ শেষে ধুন্ধুমার।

প্যারিসে ম্যাচ শেষে ধুন্ধুমার।

প্যারিসে ম্যাচ শেষে ধুন্ধুমার। ফ্রান্স-জার্মানির খেলা শেষে বিশৃঙ্খলা। চলল কটুক্তি, বোতল বৃষ্টি। এরই জেরে ২ ফরাসি সমর্থককে গ্রেফতার করল পুলিশ।

বিশ্ব চ্যাম্পিয়নশিপ

বিশ্ব চ্যাম্পিয়নশিপ

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহায় শুরু হচ্ছে বিশ্ব অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগিতা চলবে ৬ অক্টোবর পর্যন্ত।

সলমন খান

সলমন খান

ধর্ষণ মন্তব্য বিতর্কে সলমন খানকে চূড়ান্ত শমন পাঠাল জাতীয় মহিলা কমিশন। কমিশনের গতবারের তলব এড়িয়ে যায় সলমন। এবারও যদি কমিশনের সম্মুখীন না হন তিনি তাহলে তার বিরুদ্ধে জামিনযোগ্য পরোয়ানা জারি করা হবে।

কবে নাম দেয় এএফআই

কবে নাম দেয় এএফআই

বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য গত নয় সেপ্টেম্বর অ্যাথলিটদের তালিকা দেয় ভারতের অ্যাথলেটিক ফেডারেশন বা এএফআই। ৪০০ মিটার রিলে ও মিক্সড রিলের দলে হিমা দাসের নাম অন্তর্ভূক্ত করা হয় বলে দাবি এএফআই-র।

জলবন্দি

জলবন্দি

মধ্যপ্রদেশে ভারি বৃষ্টিতে রাজ্যের সাতনার বিভিন্ন প্রান্তে জল জমে গিয়েছে।

তা সত্ত্বেও বাদ

তা সত্ত্বেও বাদ

তা সত্ত্বেও এই দুই ইভেন্ট থেকে হিমা দাসের নাম বাদ পড়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। জিস্না ম্যাথু, এমআর পুভাম্মা, রেবতী বীরামণি, শুভা ভেঙ্কশেটন, ভিকে ভিসমায়া এবং রামরাজ ভিথয়ার নাম থাকা সত্ত্বেও হিমার বাদ পড়ার পিছনে চক্রান্ত দেখছে একটা মহল। গত ২ জুলাই থেকে ২০ জুলাই, ১৯ দিনে মোট পাঁচটি সোনা জেতেন অসম কন্যা হিমা। বিশ্ব চ্যাম্পিয়নশিপে তিনি দেশকে সোনা দেবেন বলে ক্রীড়াপ্রেমীদের আশা।

মামলা আপ নেতার বিরুদ্ধে

মামলা আপ নেতার বিরুদ্ধে

আপ বিধায়ক প্রকাশ জারওয়ালের বিরুদ্ধে মহিলার সঙ্গে খারাপ ব্যবহার করায় ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৫০৬, ৫০৯ এবং ৩৪ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পথদুর্ঘটনা

পথদুর্ঘটনা

বৃহস্পতিবার রাতে দুটি গাড়ির ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে, কমপক্ষে ৭ জন গুরুতর জখম। ঘটনাটি ঘটেছে সীতাপুরের হারদাওয়া এলাকায়।

তৃণমূলে যোগ দিচ্ছেন সিপিএম নেতা সাত্তার মোল্লা

তৃণমূলে যোগ দিচ্ছেন সিপিএম নেতা সাত্তার মোল্লা

জানা গিয়েছে, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন ক্যানিংয়ের সিপিএম নেতা সাত্তার মোল্লা। এর আগে ক্যানিংয়ের সিপিএম নেতা রেজ্জাক মোল্লাও দলবদল করে তৃণমূলে এসেছেন।

ট্রাফিক আইন ভাঙলে কড়া ব্যবস্থা

ট্রাফিক আইন ভাঙলে কড়া ব্যবস্থা

ট্রাফিক আইন ভাঙলে বরদাস্ত করবে না সরকার। কড়া ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ভালো কাজ করলে পুলিশদের জন্য নতুন পুরস্কারের ব্যবস্থা করবে সরকার। এক অনুষ্ঠানে এসে একথাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দঃ আফ্রিকা পৌঁছলেন প্রধানমন্ত্রী

দঃ আফ্রিকা পৌঁছলেন প্রধানমন্ত্রী

মোজাম্বিকের পরে এবার দঃ আফ্রিকা পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরে তিনি যাবেন তানজানিয়া ও কেনিয়া সফরে। তারপের দেশে ফিরবেন প্রধানমন্ত্রী।

বোনকে গুলি দাদার, গুলি লাগল লকেটে

বোনকে গুলি দাদার, গুলি লাগল লকেটে

বোন বাড়ির অমতে বিয়ে করেছে। সেই রাগে বোনকে গুলি করে দাদা। কিন্তু সৌভাগ্যবশত বোনের লকেটে লেগে গুলি ফিরে আসে। ফলে প্রাণে বেঁচে যায় সে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরপুর জেলার। যদিও এখনও গ্রেফতার করা হয়নি দাদাকে।

সলমনের বিরুদ্ধে কড়া হচ্ছে মহিলা কমিশন!

সলমনের বিরুদ্ধে কড়া হচ্ছে মহিলা কমিশন!

মহারাষ্ট্র মহিলা কমিশনের পর জাতীয় মহিলা কমিশনের সমনেও হাজিরা দিলেন না সলমন ‘সুলতান' খান। তাঁর জায়গায় সলমনের আইনজীবী সমনের জবাব দিয়েছেন। এর ফলে সলমনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছে মহিলা কমিশন।

English summary
Hima Das was left out of the initial entries in World Championships
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X