• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়ান গেমসের মশাল র‌্যালিতে চূড়ান্ত অব্যবস্থা

অষ্টাদশ এশিয়ান গেমসের আনুষ্ঠানিক ঢাকে কাঠি পরার দিনই চরম অব্যবস্থার সাক্ষী থাকলেন ভারতীয় তারকা অ্যাথেলিটরা। অগস্টের ১৮ তারিখ থেকে ইন্দোনেশিয়ার জাকার্তায় বসতে চলেছে অষ্টাদশ এশিয়ান গেমসের আসর। তার আগে এশিয়ান গেমসের জন্মস্থান অর্থাৎ দিল্লিতে ঢাকে কাঠি পড়ে গেল ২০১৮ এশিয়ান গেমসের। এদিন মশাল জ্বালিয়ে শুরু হল র‌্যালি। ৫০টি শহর ঘুরে এই মশাল পৌঁছবে জাকার্তায়। ভারতের ম্যারি কম, সর্দার সিংয়ের পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিংবদন্তি শাটলার সুসি সুসান্তি, পি আর শ্রীজেশ, জিতু রাই এবং শরৎ কমল।

এশিয়ান গেমসের মশাল র‌্যালিতে চূড়ান্ত অব্যবস্থা

কিন্তু এই তরকা অ্যাথেলিটদের ইন্ডিয়া গেট যাওয়ার জন্য কোনও ব্যবস্থাই করা হয়নি আয়োজকদের পক্ষ থেকে। শেষ পর্যন্ত মিডিয়ার জন্য ব্যবস্থা করা বাসেই তাদের পৌঁছতে হয় ইন্ডিয়া গেট পর্যন্ত।

যদিও মিডিয়া বাসে যাওয়ার জন্য বিশেষ অসন্তুষ্ট হননি ভারতীয় তারকারা। এক ভারতীয় তারকা অ্যাথেলিট বলেন, 'পুরো বিষয়টাই সম্পূ্র্ণ অপেশাদারিত্বের পরিচয় দেয়। তবে, ঠিক আছে. আমরা এতে বিশেষ কিছু মনে করিনি।'

ইন্দোনেশিয়া এশিয়ান গেমসের অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান এরিক থোয়ির বলেন, 'ক্রীড়াপ্রেমী মানুষদের মনে এশিয়ায় একটা অন্য জায়গা রয়েছে ভারতের। কারণ এই দেশ , বিশেষ করে নয়া দিল্লি এশিয়ান গেমসের জন্মস্থান। ১৯৫১ সালে এই দিল্লিতেই আয়োজিত হয়েছিল প্রথম এশিয়ান গেমস।

English summary
A haphazard organization of the 2018 Asian Games torch relay makes the event controversial as elite Indian athletes hitching a ride on the media bus.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X