• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে দীপক পুনিয়া ও রবি দাহিয়ার যোগ্যতা অর্জন

টোকিও অলিম্পিকে খেলার ছাড়পত্র পাওয়া ভারতের দীপক পুনিয়া ও রবি দাহিয়া এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে যোগ্যতা অর্জন করেছেন। দিল্লির কেডি যাদব রেস্টলিং ইন্ডোর স্টেডিয়ামে এই ট্রায়াল হয়।

এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে দীপক পুনিয়া ও রবি দাহিয়ার যোগ্যতা অর্জন

ইউনাইটেড ওয়ার্ল্ড রেস্টলিং সংস্থার বিচারে ২০১৯ সালে বিশ্বের পয়লা নম্বর জুনিয়র অ্যাথলিট নির্বাচিত হন দীপক। গত বছর বিশ্ব কুস্তি প্রতিযোগিতায় ভারতকে রূপো এনে দেন তিনি। এহেন কুস্তিগীরের ২০২০-র শুরুটা দুর্দান্ত হওয়ায় খুশি দেশের ক্রীড়া মহল। ৮৬ কেজি ফ্রি-স্টাইল বিভাগের ট্রায়ালে ২০১৪ সালের কমনওয়েলথ গেমসে ভারতের হয়ে ব্রোঞ্জ জেতা পবন কুমারকে চিত করেন দীপক।

অন্যদিকে ৫৭ কেজি বিভাগের ট্রায়ালে এয়ারফোর্সের কুস্তিগীর পঙ্কজকে ১০-০ পয়েন্টে কার্যত উড়িয়ে দেন রবি দাহিয়া। টোকিও অলিম্পিকে খেলার ছাড়পত্র ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন তিনি। এবার এশিয়ান চ্যাম্পিয়নশিপে ভারতের হয়ে মেডেল জয়ের জন্য ঝাঁপাবেন এই কুস্তিগীর।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত নয়াদিল্লিতে বসবে এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপের আসর। গত বছর চিনে হওয়া এই প্রতিযোগিতায় ১টি সোনা ও ৬টি রূপো সহ ১৬টি পদক জিতেছিল ভারত। তালিকার অষ্টম স্থানে ছিলেন বজরং পুনিয়ারা। ১১টি সোনা সহ ১৭টি পদক নিয়ে তালিকার শীর্ষ স্থান দখল করেছিল ইরান।

English summary
Deepak along with Ravi qualify for Asian Wrestling Championship
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X