• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বনদপ্তর মামলায় সোনার মেয়ে স্বপ্না বর্মনের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

  • |

দেশের হয়ে এশিয়াডে সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মনের বিরুদ্ধে বাড়িতে বেআইনিভাবে কাঠ মজুত করার অভিযোগ উঠেছে। পশ্চিমবঙ্গের বন দপ্তর তারকা অ্যাথলিটের বিরুদ্ধে এই অভিযোগ এনে মামলা করে। বনবিভাগের পক্ষ থেকে স্বপ্নাকে প্রয়োজনীয় কাগজপত্র জমা করার নির্দেশ দেওয়া হয়েছিল। এই ঘটনায় অ্যাথলিটের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী।

বনদপ্তর মামলায় স্বপ্না বর্মনের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

বৃহ্স্পতিবার নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বপ্নার পাশে থাকার আশ্বাস দিয়েছেন। সাংবাদিক বৈঠক থেকে অ্যাথলিট স্বপ্নার বিরুদ্ধে বন দপ্তরের দায়ের করা মামলা তুলে নেওয়া হবে বলে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'স্বপ্না খুব ভাল মেয়ে।স্বপ্না বাংলা তথা দেশের গর্ব। আমি ওকে খুব স্নেহ করি। বনদপ্তর ওর বিরুদ্ধে বেআইনিভাবে কাঠ মজুতের মামলা করেছে। আমি আগে জানতাম না। জানতে পেরেই আমি ওকে ফোন করেছি। এই বিষয়ে ওর সঙ্গে আমার কথা হয়েছ। ওকে এই নিয়ে চিন্তা করতে মানা করেছি।' পাশাপাশি, বন দপ্তরের তদন্তকারী আধিকারিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের ইঙ্গিতও দেন তিনি। প্রসঙ্গত ২০১৮ সালে জাকার্তার মাটিতে এশিয়ান গেমসে হেপ্টাথলনে স্বপ্না বর্মন সোনা জেতেন।

English summary
cm mamata banerjee assure to take care on Swapna Barman timber scandal case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X