• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুসিতে ছিটকে পড়েও উঠে দাঁড়ালেন আমির খান, পরের লড়াই কেল ব্রুকের সঙ্গে

কলম্বিয়ান বক্সার স্যামুয়েল ভার্গাসকে হারিয়ে ম্য়ানি পাকিও অথবা কেল ব্রুকের সঙ্গে পড়ের লড়াইয়ের দাবি জানালেন ব্রিটিশ বক্সার আমির খান। তবে শনিবারের লড়াইতে ভার্গাসকে হারানোটা অতটা সহজ হয়নি তাঁর পক্ষে। দ্বিতীয় রাউন্ডে ভার্গাসের একটি রাইট হ্যান্ড হুক, কিছুক্ষণের জন্য নাড়িয়ে দিয়েছিল কিং খানকে।

ঘুসিতে ছিটকে পড়েও উঠে দাঁড়ালেন আমির খান, পরের লড়াই কেল ব্রুকের সঙ্গে

তবে এরপরই আবার লড়াইতে ফিরে আসেন তিনি। ১১ রাউন্ডের জমজমাট ফাইটে বেশিরবাগ সময়ই এগিয়ে ছিলেন আমির খান। কিন্তু কলম্বিয়ান বক্সার রক্তাক্ত হয়েও লড়াই ছাড়েননি। পঞ্চম রাউন্ডে তাঁকে একেবারে নস্তানাবুদ করে ফেলেন আমির খান। কিন্তু ভার্গাসকে লড়াই থেকে সরাতে পারেননি।

শনিবারের আগে গত দু'বছরের সেই অর্থে বক্সিং রিংয়ে দেখা যায়নি আমির খানকে। তাই কিছুটা হলেও তাঁর দক্ষতায় মরচে ধরেছিল। ভার্গাসের সামনে কিন্তু তাঁকে কড়া পরীক্ষার মুখে পড়তে হয়। ভার্গাসকে নকআউট করতে পারেননি তিনি। বরং শেষ রাউন্ড অবধি চাপ বজায় রেখেছিলেন কলম্বিয়ান বক্সার।

শেষ পর্যন্ত বিচারকদের সিদ্ধান্তে ১১৯-১০৮, ১১৯-১০৯, ১১৮-১১০ ফলে তিনি হারান ভার্গাসকে। পরের ফাইটে ম্যানি পারিও না কেলি ব্রুক কাকে পান তিনি সেটাই দেখার।

English summary
On Saturday night British professional boxer Amir Khan has beaten Samuel Vargas and he also has sets up Kell Brook for his next clash.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X