• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের প্রভাব: ব্যাডমিন্টন টুর্নামেন্টে সাবধানতা মেনে কী করবেন সিন্ধু

  • |

শ্রীলঙ্কা সফরে এসে করমর্দন করবে না বলে জানিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে ইংল্যান্ড ক্রিকেট দল এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানানো হয়েছে। ক্রিকেটের পর এবার ব্যাডমিন্টনেও নো হ্যান্ডশেক!

ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ম্যাচে কী করবেন না সিন্ধু

ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ম্যাচে কী করবেন না সিন্ধু

করনো ভাইরাসের থাবা থেকে বাঁচতে এবার অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে করমর্দন এড়িয়ে চলবেন বলে জানিয়েছেন পি ভি সিন্ধু।

করমর্দনের পরিবর্তে কী

করমর্দনের পরিবর্তে কী

সিন্ধু জানিয়েছেন করমর্দনের পরিবর্তে তিনি হাতজোড় করে নমস্তে জানিয়ে খেলোয়াড়, কোচ, ফ্যান ও অফিশিয়ালদের সৌজন্য জানাবেন।

করোনা থাবার কারণে প্রতিযোগিতা থেকে নাম তুলেছে অনেকে

করোনা থাবার কারণে প্রতিযোগিতা থেকে নাম তুলেছে অনেকে

করোনা ভাইরাসের আতঙ্কের কারণে অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের প্রতিযোগিতা থেকে ভারতীয় একাধিক তারকা নাম তুলে নিয়েছেন। এই তালিকার মধ্যে সমীর ভর্মা, সৌরভ ভর্মা, এইচ এস প্রণয় সহ আরও চার ব্যাডমিন্টন খেলোয়াড় রয়েছেন।

সিন্ধু কী জানালেন

সিন্ধু কী জানালেন

ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়ন সিন্ধু ইংল্যান্ডের এই প্রতিযোগিতায় গিয়ে কি ঝুঁকি নিচ্ছেন? প্রশ্নের উত্তর ভারতীয় শাটলার বলেন,'এই নিয়ে আমরা ভাবছি না। এই ভাইরাস এখন সর্বত্র রয়েছে। অনেকেই ভাইরাসের আক্রমণের আশঙ্কায় টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছে।'

সাবধান থাকুন, বার্তা সিন্ধু

সাবধান থাকুন, বার্তা সিন্ধু

ভারতীয় বেশ কিছু শাটলার করোনা আতঙ্কের জন্য অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ থেকে নাম তুলে নিলেও সিন্ধু টুর্নামেন্টে যাচ্ছেন। সেখানে গিয়ে তিনি কি সৌজন্যের খাতিয়ে করমর্দন করবেন? এই প্রশ্নে ভারতীয় শাটলার স্পষ্ট জানিয়ে দেন, 'না, শুধুমাত্র নমস্তে জানাব। এই মুহূর্তে প্রতিটি মানুষের সাবধান থাকা প্রয়োজন। করেনা ভাইরাসের কারণে আমাদের এখন হ্যান্ডশেক এড়িয়ে চলা প্রয়োজন। সেই সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পরে বেরোনো উচিত। এছাড়া জমায়েত এড়িয়ে চলতে হবে।নিজের খেয়াল রাখলে তবেই আমরা সুস্থ থাকতে পারব।'

English summary
Badminton Star PV Sindhu says No handshakes only Namaste at All England badminton championship
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X