• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার জেরে লকডাউনে সহ-নাগরিকদের বিশেষ বার্তা অ্যাথলিট হিমা দাসের

করোনা ভাইরাসের জেরে লকডাউনে স্তব্ধ হয়ে পড়া ভারতের অন্যতম সেরা অ্যাথলিট হিমা দাস, সহ-নাগরিকদের কাছে বিশেষ আবেদন জানিয়েছেন। নিজের কোচের এক কর্মকাণ্ডের ভিডিও পোস্ট করে দেশবাসীকে তাতে অংশ নেওয়ার বার্তা দিয়েছেন অর্জুন পুরস্কার জয়ী অসমের অ্যাথলিট।

করোনার জেরে লকডাউনে সহ-নাগরিকদের বিশেষ বার্তা অ্যাথলিট হিমা দাসের

করোনা ভাইরাসের জেরে বিশ্বব্যাপী ৫৯ লক্ষেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এক লক্ষ ষাট হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে চার হাজার সাতশোরও বেশি মানুষের। অসমে ৭৮০ জনেরও বেশি মানুষ মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৫ জনের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশের অন্যান্য রাজ্যের মতো অসমেও জারি রয়েছে লকডাউন। প্রশাসনের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রীড়াবিদরা।

এই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশাপাশি বিপর্যয়ের মুখে পড়েছে রাস্তায় ঘুরে বেড়ানো জীব-জন্তুগুলি। লকডাউনের জেরে পর্যাপ্ত খাবার পৌঁছোচ্ছে না তাদের পেটেও। সেই সব পশুদের প্রতি সহমর্মিতা দেখানোর জন্য সহ-নাগরিকদের আবেদন করলেন দেশের সফল অ্যাথলিট হিমা দাস। পথের আশেপাশে পড়ে থাকা পশুদেরও বাঁচার অধিকার রয়েছে বলে মনে করেন হিমা।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Really happy to see my coach Galina Petrovna Bukharina feeding dogs daily. We all must feed animals near us. <a href="https://twitter.com/afiindia?ref_src=twsrc%5Etfw">@afiindia</a> <a href="https://twitter.com/KirenRijiju?ref_src=twsrc%5Etfw">@KirenRijiju</a> <a href="https://t.co/1RDjB77bHn">pic.twitter.com/1RDjB77bHn</a></p>— Hima MON JAI (@HimaDas8) <a href="https://twitter.com/HimaDas8/status/1266206434032680960?ref_src=twsrc%5Etfw">May 29, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এই ইস্যুতে নিজের কোচ গালিনা পেট্রোভনা ভুকারিনার এক ভিডিও পোস্ট করেছেন হিমা। যেখানে ওই মহিলাকে বাড়ির বাইরে বেরিয়ে রাস্তার কুকুদের যত্ন সহকারে খাবার খাওয়াতে দেখা যাচ্ছে। দেশের প্রত্যেক নাগরিকের এই দায়িত্ব পালন করা উচিত বলে মনে করেন অ্যাথলিট হিমা।

English summary
Athlete Hima Das urged everyone to feed animals during lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X