• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার থাবা, অল ইংল্যান্ড ব্যাডমিন্টন টুর্নামেন্টে ভারতীয় শাটলারদের অনীহা, এশিয়া কাপে 'না'

করোনা ভাইরাসের আতঙ্কে অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ না খেলার সিদ্ধান্ত নিলেন সাত ভারতীয় শাটলার। একই কারণে এশিয়া কাপ না খেলার সিদ্ধান্ত নিয়েছে ভারতের তিরন্দাজি দল। সবমিলিয়ে দেশের ক্রীড়াক্ষেত্রে করোনা যে ব্যাপক প্রভাব ফেলেছে, তা বলা চলে।

অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ

অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ

১১ মার্চ থেকে শুরু হচ্ছে হাই প্রোফাইল অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ। তাতে পিভি সিন্ধুর মতো তারকার অংশ নেওয়ার কথা। অংশ নেওয়ার কথা দেশের অন্যান্য ব্যাডমিন্টন তারকাদের।

অংশ নিচ্ছেন না সাত

অংশ নিচ্ছেন না সাত

ইতিমধ্যে বিশ্বজুড়ে থাবা বসিয়েছে নোবেল করোনা। সেই আতঙ্কে ভারতের সাত জন শাটলার হাই প্রোফাইল অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে অংশ না নেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। এইচএস প্রণয়, সমীর বর্মা, সৌরভ বর্মা, চিরাগ শেট্টি, স্বাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন বলে খবর। যদিও বিশ্বজয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু, কিদাম্বি শ্রীকান্ত এবং সাই প্রণীত অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে খেলবেন বলেই খবর।

এশিয়া কাপে না

এশিয়া কাপে না

৮ মার্চ থেকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত হতে চলেছে তিরন্দাজির এশিয়া কাপ। সে দেশে আবার করোনার প্রভাব লাগামছাড়া হচ্ছে। তাই ব্যাংককে দল পাঠাতে রাজি হচ্ছে না ভারতের তিরন্দাজি অ্যাসোসিয়েশন। এ ব্যাপারে তাদের সঙ্গে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া ও ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের কথাও হয়েছে বলে খবর।

করোনার প্রভাব

করোনার প্রভাব

করোনা ভাইরাসের প্রভাবে বিশ্ব জুড়ে ৩৩০০ মানুষের মূত্যুর খবর পাওয়া গিয়েছে। আক্রন্তের সংখ্যা নব্বই হাজার পেরিয়ে গিয়েছে। চিন, জাপান, উত্তর কোরিয়া ও মধ্য প্রাচ্যের দেশগুলি ঘুরে করোনা থাবা বসিয়েছে ইংল্যান্ডেও। করোনায় আক্রান্ত হয়ে ইতিমধ্যে সেখানে ৮৭ জনের মৃত্যু হয়েছে বলে খবর।

English summary
7 Indian shuttler pulled out their name from All England on Corona effect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X