India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হাজার বোমা নিষ্ক্রিয় করল পুলিশ! তৃণমূল-বিজেপি চাপান উতোর পূর্ব মেদিনীপুরে

Google Oneindia Bengali News

পূর্ব মেদিনীপুরের (east midnapur) ময়নায় বাকছার এলাকা থেকে উদ্ধার করা প্রায় হাজার তাজা বোমা (bomb) নিষ্ক্রিয় করল পুলিশ। শনিবার এই বোমাগুলি উদ্ধার করা হয়েছিল। আশপাশের এলাকায় বোমা উদ্ধার করতে তল্লাশি চালাচ্ছে পুলিশ (police)। এলাকায় এত তাজা বোমা কী করে এল, তা নিয়ে প্রশ্ন সাধারণ মানুষের। এদিকে এই বোমা উদ্ধার নিয়ে তৃণমূল বিজেপির তরজা অব্যাহত রয়েছে।

শনিবার বোমা উদ্ধার

ভোট পরবর্তী সংঘর্ষে বারে বারে উত্তপ্ত হয়েছে পূর্ব মেদিনীপুরের ময়না। শনিবার সকাল থেকে এলাকায় জোরদার তল্লাশি চালায় ময়না থানার পুলিশ। প্রায় হাজার মোবা উদ্ধার হয়। যা নিয়ে এলাকায় রীতিমতো শোরগোল পড়ে যায়। বোমা উদ্ধারের পরে বম্ব স্কোয়াডকে খবর পাঠানো হয়। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতাতের খবর নেই। তবে পুলিশ তল্লাশি অভিযান জারি রেখেছে। এদিন সেইসব বোমা নিষ্ক্রিয় করে পুলিশ।

১২ ড্রাম ভর্তি বোমা

১২ ড্রাম ভর্তি বোমা

স্থানীয় বাসিন্দারা বলেছেন, বহু গিন ধরেই এলাকায় অসামাজিক কাজের আঁতুড়ঘর হয়ে উঠেছিল ময়না থানা এলাকার বাকচা-সহ আশপাশের বহু এলাকা। শনিবার সকালে বাকচা গ্রাম পঞ্চায়েতের গোড়ামহাল গ্রামের বিজেপি নেতা নাড়ু মণ্ডল ও সঞ্জয় তাঁতির বাড়ির কাছের হোগলার জঙ্গল থেকে ১২ ড্রাম ভর্তি বোমা উদ্ধার করে পুলিশ। সংখ্যায় তা প্রায় ১০০০ হতে পারে বলে অনুমান পুলিশের।

বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির তমলুক জেলা সহ-সভাপতি আশিস মণ্ডল জানিয়েছেন, তাঁরা প্রশাসনকে বারে বারে অনুরোধ করেছেন। শনিবার একহাজারের বেশি বোমা উদ্ধারের বিষয়টি তাদের নজরে এসেছে। ময়না জুড়ে তল্লাশি চালালে অন্তত ১০ লক্ষের মতো বোমা উদ্ধার হতে পারে বলে অনুমান তাঁর। তিনি অভিযোগ করেন, ময়নায় পুলিশ বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে, জেলে ভরছে। তাঁর প্রশ্ন, প্রশাসন তৃণমূলের, সেখানে এত বোমা এল কী করে? শাসকদলই বোমা মজুত করেছিল বলে অভিযোগ তাঁর।

তৃণমূলের পাল্টা

তৃণমূলের পাল্টা

স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফে সংবাদ মাধ্যমকে বলা হয়েছে, তৃণমূল এই ঘটনার সঙ্গে যুক্ত নয়। বিজেপিই এলাকায় সন্ত্রাস তৈরি করতে বোমা মজুত করেছিল। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বোমা উদ্ধার করেছে বলে দাবি করেছেন তিনি। পুলিশকে আইন অনুযায়ী, ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

রেজিস্টার্ড মোবাইল নম্বর ছাড়াই আধার কার্ড ডাউনলোড, একনজরে সহজ উপায়রেজিস্টার্ড মোবাইল নম্বর ছাড়াই আধার কার্ড ডাউনলোড, একনজরে সহজ উপায়

English summary
West Bengal Police neutralises 1000 live bombs in Moina in East Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X