• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুটি পৃথক পৃথক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হল পূর্ব মেদিনীপুর জেলায় দশটি ঝুপড়ি

  • By অভীক
  • |

দুটি পৃথক পৃথক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেল পূর্ব মেদিনীপুর জেলায় দশটি ঝুপড়ি সহ রুটি কারখানা। বুধবার গভীর রাতে ভয়াবহ এই অগ্নিকাণ্ডে ফলে গৃহহারা হয়ে দশটি ঝুপড়ির বাসিন্দা। অন্যদিকে, রুটি কারখানায় আগুনে লক্ষাধিক টাকার ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

দুটি পৃথক পৃথক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হল পূর্ব মেদিনীপুর জেলায় দশটি ঝুপড়ি

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার এগরা পুরসভার ৭নং ওয়ার্ডে এগরা-খড়্গপুর সড়ক নবরূপ রোড সংলগ্ন এলাকায়। এই দশটি বাড়ির অগ্নি কান্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। দমকল আসার আগেই প্রায় ১০ টি ঝুপড়ি ভস্মীভূত হয়ে যায়। ঘটনার ছুটে আসে এগরা থানার পুলিশ ও এলাকায় জনপ্রতিনিধি জয়ন্ত সাহু। ঠিক কি কারণে অগ্নিকাণ্ড তা এখনো পরিস্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে এগরা থানার পুলিশ।

পূর্ব মেদিনীপুর : বিধ্বংসী আগুনে পুড়ে ছাই ১০ টি বাড়ি

আগুনের ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, এক পরিবারের মহিলা সদস্য গীতাঞ্জলী হাতি বলেন বুধবার গভীর রাতে প্রায় আড়াইটে নাগাদ যখন গোটা বস্তি এলাকা গভীর ঘুমে আচ্ছন্ন ছিল। হঠাৎ করে গায়ে আগুনের আঁচ লাগে। তখনই চিৎকার চেঁচামেচি করে তড়িঘড়ি সবাই বাড়ি থেকে বেরিয়ে আসি। চোখের সামনে সবকিছু ধূলিস্মাৎ হয়ে গেছে। বাচ্চাদের বই পত্র, টাকা, খাওয়ার, আসবাবপত্র কিছুই অবশিষ্ট নেই। তবে প্রাথমিক তদন্তে দমকলের অনুমান কোন মশার ধূপ বা শীতের রাতে আগুন জ্বালানোর ফলে সেটি না নেওয়া হয় পরে আগুন ছড়িয়ে পড়ে।

অপরদিকে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর স্টেট ব্যাঙ্কের কাছে গভীর রাতে রুটি বেকারী ভয়াবহ অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়ানো গোটা এলাকায়। বুধবার গভীর আগুনের ফুলকি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর দেওয়া হয় দমকলকে। একটি ইঞ্জিন ঘটনার স্থলে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে। যদিও আঙ্গুন লাগার কারণ এখনো পরিস্কার নয়। বিদ্যুৎ শর্কসাকিট থেকে অগ্নিকাণ্ড বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ফলে কয়েক লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। যদিও মালিকের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

জল্পনার অবসান, নিজের রাজনৈতিক দল লঞ্চের ঘোষণা 'থালাইভা' রজনীকান্তের

English summary
two different incidents of fire in east midnapore burning 10 houses in a slum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X