India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্রেফতার তৃণমূল বিধায়ক সোহমের আপ্ত-সহায়ক সজল! ভিডিও বার্তা অভিনেতার

Google Oneindia Bengali News

মুখ পুড়ল অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর। গ্রেফতার বিধায়কের আপ্ত-সহায়ক। দুর্নীতি এবং আর্থিক কেলেঙ্কারির অভিযোগে গ্রেফতার করা হয়েছে সজল মুখোপাধ্যায়কে। যদিও সোহমের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে সজলকে।

ভিডিও বার্তা অভিনেতার

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রশ্নের মুখে পড়েছে তৃণমূলের বিধায়কের ভূমিকাও। মঙ্গলবার তাঁকে তমলুক মহকুমা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

যদিও এই অবস্থায় মুখ খুলেছে সোহম। তিনি এক বার্তায় জানিয়েছেন, কেরিয়ার এবং দলের কাজের সুত্রে মাঝে মধ্যেই এদিক ওদিক যেতে হয়। আর তাতে মানুষের কাজে ফাঁক থেকে যায়। এই অবস্থায় যাতে মানুষের অভাব অভিযোগ মেটানো যায় সেজন্যেই সজল মুখোপাধ্যায়কে দায়িত্ব দিয়ে রাখা হয়েছিল বলে জানান সোহম।

আর সেই সুযোগকে কাজে লাগিয়েই দুর্নীতি করার অভিযোগ সজলের বিরুদ্ধে। শুধু তাই নয়, দিনের পর দিন টাকা তোলারও অভিযোগ সামনে এসেছে।

এমনকি বহু মানুষের কাছ থেকে সজল টাকা নেন। কখনও চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস, আবার কখনও উঁচু পদে বসিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে টাকা নিতেন বলেও বিস্ফোরক অভিযোগ সোহমের। এমনকি মহিলাদেরও নোংরা অফার দেওয়ার মতো মারাত্মক অভিযোগ রয়েছে। এই বিষয়ে সোহম কিছু বললে তাঁকেও ব্ল্যাকমেল করা হয় বলে দাবি।

এমনকি তাঁর গাড়িও আটকে রাখার অভিযোগ রয়েছে। আর এই অবস্থায় সোহম প্রশাসনের দ্বারস্থ হন। সজলের বিরুদ্ধে লিখিত অভিযোগ থানায় দায়ের করা হয়।

আর এই অভিযোগ সামনে আসার পরেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ঘটনার তদন্তে নামে। আর সেখানে নেমে আপ্ত-সহায়ক সজলকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার সন্ধায় তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে সজলের বিরুদ্ধে। ইতিমধ্যে সজলকে জেরাও শুরু করা হয়েছে পুলিশের তরফে। তবে এই ঘটনায় মুখ পুড়ল অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর।

অভিনেতা জানিয়েছেন, বিশ্বাস করে সজলকে দায়িত্ব দিয়ে রাখা হয়েছিল। কিন্তু তিনিই যে এভাবে মানুষকে প্রতারিত করবেন সেটা বুঝতে পারেননি বলেও এক বার্তায় দাবি বিধায়কের। শুধু তাই নয়, তিনিও প্রতারিত বলেও দাবি করেছেন সোহম। যদিও বিষয়টি পুলিশ দেখছে বলে দাবি।

একই সঙ্গে প্রতারিতদের কাছেও এক ভিডিও বার্তায় ক্ষমাও চেয়ে নিয়েছেন অভিনেতা। উল্লেখ্য এই বছর প্রবল বিজেপি ঝড়ের মধ্যেই চন্ডীপুর থেকে জয় পান সোহম। বিপুল ভোটে জয়যুক্ত হয়। এরপর সেখানে অফিস খুলে মানুষের সাহায্য করে দেন। আর সেখানেই সমস্যা।

English summary
TMC MLA Soham's secretary Sajal arrested for fraud case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X