India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নুপুর শর্মার বিরুদ্ধে এফআইআর তৃণমূল সংখ্যালঘু সেলের, বিজেপি নেতার গ্রেফতার ঘিরে চাঞ্চল্য

Google Oneindia Bengali News

নবী বিতর্কে থানায় থানায় অভিযোগ জানানোর কথা বলে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সে পথেই হেঁটে এফআইআর শাসকদল তৃণমূলের সংখ্যালঘু সেলের। গত কয়েকদিন আগে নবী নিয়ে বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেত্রী নুপুর শর্মা। যা নিয়ে উত্তাল দেশ। বিভিন্ন রাজ্যে অশান্তির আঁচ ছড়িয়ে পড়েছে।

এই অবস্থায় বাংলাতেও বিভিন্ন অংশে অশান্তির খবর সামনে এসেছে। এমনকি ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করা হচ্ছে।

নুপুর শর্মার বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেন।

নুপুর শর্মার বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেন।

এই অবস্থায় সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ। আর এই অবস্থায় কড়া বার্তা দিয়েছেন রাজ্যের প্রশাসনিক প্রধান। অবরোধ-অশান্তি করে মানুষের সমস্যা নয়, বরং রাজ্যের বিভিন্ন থানায় গিয়ে নুপুর শর্মার বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেন। আর সেই দাবি মেনেই বিজেপি নেত্রী নূপুর শর্মার বিরুদ্ধে এফআইআর সংখ্যালঘু সেলের। পূর্ব মেদিনীপুরের কাঁথি থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে। রাজ্য সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক আবু সোহেল এই অভিযোগ জানিয়েছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ব্যবস্থা নেবে বলে জানা যাচ্ছে।

সুপ্রিম কোর্টেও যাওয়ার কথা জানিয়েছেন তৃণমূল নেতা

সুপ্রিম কোর্টেও যাওয়ার কথা জানিয়েছেন তৃণমূল নেতা

শুধু কাঁথি থানাতেই নয়, সুপ্রিম কোর্টেও যাওয়ার কথা জানিয়েছেন তৃণমূল নেতা। সম্ভবত আগামীকাল সোমবারই এই বিষয়ে দেশের সর্বোচ্চ আদালতে মামলা করবেন বলে জানা যাচ্ছে। অন্যদিকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকেও চিঠি দেওয়া হবে বলে জানিয়েছেন আবু সোহেল। এমনকি নুপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও চিঠি দেওয়ার কথা রয়েছে তাঁর। তৃণমূলের এহেন সিদ্ধান্ত ঘিরে চাপে বিজেপি।

রাষ্ট্রপতির কাছেও দরবার করবেন

রাষ্ট্রপতির কাছেও দরবার করবেন

যদিও এই বিষয়ে স্থানীয় বিজেপি নেতার দাবি, ইতিমধ্যে বিজেপি নেত্রীর বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে। তাঁকে সাসপেন্ডও করা হয়েছে। এই অবস্থায় আইন আইনের পথে চলবে বলেই দাবি বঙ্গ বিজেপির। অন্যদিকে রাজ্যে অশান্তি থামানোর দায় মুখ্যমন্ত্রীর। আর তা পালন করতে ব্যর্থ হয়েছেন বলে দাবি নেতৃত্বের। অন্যদিকে আবু সোহেল জানিয়েছেন, কেন নুপুর শর্মাকে গ্রেফতার করা হচ্ছে না। অবিলম্বে তাঁকে গ্রেফতারের দাবি জানান তিনি। পাশাপাশি এই বিষয়ে সরাষ্ট্রমন্ত্রক এবং রাষ্ট্রপতির কাছেও দরবার করবেন বলে জানিয়েছেন আবু সোহেল।

বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ

বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ

অন্যদিকে রাজ্য জুড়ে অশান্তির মধ্যেই বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত ওই নেতার নাম চন্দন জানা বলে জানা যাচ্ছে। বেলদা থেকে ওই নেতাকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানা যাচ্ছে। নুপুর বিতর্কের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে একের পর এক উস্কানিমূলক পোস্ট করেন চন্দন। আর তা নজরে আসতেই তাঁকে গ্রেগতার করা হয় বলে জানা যাচ্ছে।

English summary
Tmc minority cell files FIR against Nupur Sharma at contai police station in west bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X