• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ শুভেন্দুর গড়ে তৃণমূলের সভা, বিশেষ কারণে থাকছেন না শিশির অধিকারী

শুভেন্দুর গড়ে আজ সভা করবে তৃণমূল কংগ্রেস। বিজেপিতে যোগ দেওয়ার পর নিজের গড়েই সভা করেননি শুভেন্দু। সেই সুযোগের ব্যবহার করতে চাইছে তৃণমূল কংগ্রেস। ফিরহাদ, সৌগত রায় থাকবেন সেই সভায়। তবে অধিকারী পরিবারের কেউ থাকবেন না তৃণমূলের এই সভায়। আগেই ব্যাথার কথা জানিয়ে সভায় উপস্থিত না থাকার কথা দলতে জানিয়েছেন শিশির অধিকারী। ফিরহাদ, সৌগতদের সমর্থনে কাঁথিতে পোস্টার পড়লেও সেখানে শিশির অধিকারীর নাম নেই। কাজেই শুভেন্দুর বিজেপিতে যোগদানের পর অধিকারী পরিবারের বাকি সদস্যদের নিয়ে জল্পনা বাড়তে শুরু করেছে।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথির সভা থেকে শুভেন্দু অধিকারীকে ফের কটাক্ষ ফিরহাদ হাকিমের
কাঁথিতে তৃণমূলের সভা

কাঁথিতে তৃণমূলের সভা

গত শনিবার ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুরের কলেজ মাঠে অমিত শাহের বিশাল জনসভায় বিজেপিতে যোগ দেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক। আজ সেই কাঁথিতেই শক্তি প্রদর্শন করবে তৃণমূল কংগ্রেস। ফিরহাদ হাকিম, সৌগত রায় থাকবেন সেই সভায়। কিন্তু অধিকারী পরিবারের বাকি সদস্যদের দেখা যাবে না সেখানে। থাকছেন না শিশির, দিব্যেন্দু অধিকারীও।

পোস্টারে নেই শিশির দিব্যেন্দুর নাম

পোস্টারে নেই শিশির দিব্যেন্দুর নাম

তৃণমূলের সভার সমর্থনে গোটা কাঁথি শহরে পোস্টার পড়েছে। কিন্তু তাতে কোথাও নেই শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারীর নাম। এর আগে মমতার সভাতেও অধিকারী পরিবােরর কাউকে দেখা যায়নি। শিশির অধিকারী অবশ্য জানিয়েছেন তাঁর পায়ে ব্যাথা সেকারণে তিনি সভায় উপস্থিত থাকবেন না। তবে তৃণমূলের পাল্টা সভায় শিশির দিব্যেন্দুর অনুপস্থিতিতে সহজ ভাবে নিতে রাজি নয় রাজনৈতিক মহল। শুভেন্দু বিজেপিতে যাওয়ার পর অধিকারী পরিবারের বাকি সদস্যদের অবস্থান নিয়ে জল্পনা বাড়ছে।

পূর্বস্থলীতে শুভেন্দুর সভা

পূর্বস্থলীতে শুভেন্দুর সভা

বিজেপিতে যোগদান করার পর প্রথম রাজনৈতিক সভা করেন পূর্বস্থলীতে। গতকাল সেই সভায় দিলীপ ঘোষের সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। সভা থেকে মমতা সরকারের বিরুদ্ধে ফের আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। পরিবর্তনের পরিবর্তন চাই বলে হুঙ্কার দিয়েছেন। যাঁরা তাঁকে বিশ্বাসঘাতক, মির্জাফর বলে আক্রমণ করছেন তাঁদের আক্রমণ শানিয়ে শুভেন্দু বলেছেন কোনও শর্ত ছাড়াই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেননি।

 পূর্বস্থলীতে পাল্টা সভা তৃণমূলের

পূর্বস্থলীতে পাল্টা সভা তৃণমূলের

পূর্বস্থলীতে শুভেন্দুর সভার পাল্টা সভা করবে তৃণমূল কংগ্রেসও। সেই সভায় থাকবেন সদ্য বিজেপিতে যোগ দানকারী সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা খাঁ। থাকবেন কুণাল ঘোষও। শুভেন্দুর বিরুদ্ধে এখন সুজাতা খাঁকে ব্যবহার করতে চাইছে তৃণমূল কংগ্রেস। শুভেন্দুর বিজেপিতে যোগদানের দুদিন পরেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন সুজাতা।

English summary
TMC meeting at Kantai Midnapore Suvendu Adhikary's father Sisir Adhikari will not present
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X