• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু আমায় দলে আনবার কেউ না, পাল্টা আক্রমণ শেখ সুফিয়ানের

তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দপ অধিকারির প্যারাশুট মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা আক্রমণ শানালেন শেখ সুফিয়ান। তিনি শুভেন্দুকে আক্রমণ করে বলেছেন, শুভেন্দু অধিকারী আমায় দলে আনবার কেউ নয়। নন্দীগ্রামের আন্দোলনটা আমিই শুরু করেছিলাম আমিই এগিয়ে নিয়ে গিয়েছি।

 শুভেন্দুকে আক্রমণ শেখ সুফিয়ানের

শুভেন্দুকে আক্রমণ শেখ সুফিয়ানের

একুশের ভোটের আগে পূর্ব মেদিনীপুরে বইছে অন্য হাওয়া। একের পর এক বিরুদ্ধে গোষ্ঠীর নেতাদের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে চলেছেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। তাতেই প্রকট হয়ে উঠেছে শাসক দলের অন্তর্দ্বন্দ্ব। শুভেন্দুর প্যারাশুট মন্তব্যের পর ফুঁসে উঠেছেন নন্দীগ্রামের তৃণমূল কংগ্রেস নেতা শেখ সুফিয়ান। তিনি পাল্টা শুভেন্দুকে আক্রমণ করে বলেছেন, 'শুভেন্দু আমাকে দলে নিয়ে আসার কেউ না। নন্দীগ্রামের আন্দোলনটা আমিউ প্রথম শুরু করি। আমিই আন্দোলন এগিয়ে নিয়ে গিয়েছিলাম।'

 শুভেন্দুর বিতর্কিত মন্তব্য

শুভেন্দুর বিতর্কিত মন্তব্য

আজ ফের পূর্ব মেদিনীপুরের একটি সভায় বিতর্কিত মন্তব্য করেন তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন 'আমি প্যারাশ্যুটেও নামিনি আবার লিফটেও উঠিনি। সিঁড়ি ভেঙে দলে উঠেছি।' শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পরেই হইচই ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে।

শেখ সুফিয়ানের দাবি

শেখ সুফিয়ানের দাবি

নন্দীগ্রামের তৃণমূল কংগ্রেস নেতা শেখ সুফিয়ান অভিযোগ করেছেন, কাকে ইঙ্গিত করেছেন তিনি। ২০০ ২ সালে তৃণমূল কংগ্রেসে তিনি এসেছিলেন। তারপরেই পঞ্চায়েতে দাঁড়ানো। সেখানে থেকে ২০০৭ সালে বিধানসভার িটকিট। কাজেই তাঁর কাছেও দলে জায়গা করে নেওয়াটা সহজ ছিল না বলেই দাবি করেছেন শেখ সুফিয়াব। তিনিও যে দলে ধাপে ধাপেই উঠেছেন সেই বোঝাতে চেয়েছেন।

 শুভেন্দুকে নিয়ে অস্বস্তি

শুভেন্দুকে নিয়ে অস্বস্তি

গত কয়েক দিনে একের পর এক মন্তব্যে দলের অস্বস্তি বাড়িয়েছেন শুভেন্দু অধিকারী। কয়েকদিন আগেই রামনগরের বিধায়ক অখিল গিরিকে উদ্দেশ্য করে মন্তব্য করেছিলেন শুভেন্দু। তিনি বলেছিলেন মানুষের জন্য কাজ করতে হলে পদে থাকার কোনও প্রয়োজন নেই। পাল্টা অখিল গিরি শুভেন্দুকে আক্রমণ করে বলেছিলেন তাহলে পদ আঁকড়ে বসে আছেন কেন তিনি। পদ ছেড়ে দেখান।

English summary
TMC leader Seikh Sufian slams Suvendu Adhikary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X