• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদি কথা দিয়ে রাখেননি কেন? মমতার সভায় প্ল্যাকার্ড অস্বস্তি

  • By অভীক
  • |

'দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেননি কেন! জবাব চাই।' মুখ্যমন্ত্রীর জনসভা শুরুর আগেই এমনই পোস্টার ঘিরে বিপত্তি মেদিনীপুর কলেজ মাঠে। পোস্টার নিয়ে রাজনৈতিক জল্পনা তুঙ্গে।

দিদি কথা দিয়ে রাখেননি কেন? মমতার সভায় প্ল্যাকার্ড অস্বস্তি

জানা গিয়েছে, এদিন মেদিনীপুর কলেজ মাঠে জনসমাবেশ ছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই মাননীয় মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করিয়ে অভিযোগের আঙুল তুললেন দলের কর্মীরা। মুখ্যমন্ত্রীর এই জনসমাবেশের মধ্যেই পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখালো শাসক দলেরই একদল সমর্থকেরা। তাঁদের হাতে লেখা "দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেন নি কেনো, জবাব চাই" পোস্টার মেলে স্লোগান দিতে শুরু করল তৃণমূলেরই একদল কর্মীরা।

এই পোস্টার নিয়ে যাঁরা বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা অন্য কেউ নয়, কেশপুর ব্লক থেকে আগত শাসক দলেরই একদল পুরোনো কর্মীরা। তাঁরা বেশ কিছুক্ষণ পোস্টার নিয়ে স্লোগান দিতে থাকে, 'দিদি পুরনো কর্মীদের কথা দিয়ে কথা রাখেন নি কেনো, জবাব চাই,জবাব দিন' এহেন ঘটনায় রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে যায় জেলার শীর্ষস্থানীয় নেতারা, কারণ সেই সময় সভা প্রায় শুরুর মুখেই এবং আর হয়তো কিছুক্ষণের মধ্যেই মুখ্যমন্ত্রী সভাস্থলে উঠবেন তাই তড়িঘড়ি ব্যাপারটি প্রশাসনকে সামাল দিতে বলা হয় জেলা নেতৃত্ব সূত্রে। কপালে ঘাম ছুটে প্রশাসনের কর্তাব্যক্তিরা তৎক্ষণাৎ সভাস্থানের সেই কর্মীদের কাছে ছুটে যান এবং বিক্ষোভকারীদের বুঝিয়ে সুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

কিন্তু মুখ্যমন্ত্রীর জনসভাতেই আবার নিজেদেরই দলীয় কর্মীদের মধ্যে এই ধরনের বিক্ষোভে বিশেষকরে একটা প্রশ্ন চিহ্ন ভাবাচ্ছে রাজনৈতিক বিশ্লেষকদের। যদিও এই বিষয়ে শাসক শিবিরের কোনো নেতা-কর্মীর মন্তব্য পাওয়া যায়নি।

'ভোট না দিলে কেড়ে নেওয়া হবে স্বাস্থ্যসাথী কার্ড', তৃণমূল নেতার মন্তব্যে বিতর্ক

English summary
TMC cadres raise anti Mamata slogan in Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X