• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তমলুক থেকেই জবাব অভিষেককে! 'নির্বাচিত' শুভেন্দুর থানা ঘেরাওয়ের বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে প্রস্তুতি তুঙ্গে

  • |

রবিবার কুলতলির সভা থেকে শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee) । এদিন তমলুকের কর্মসূচি থেকে তারই জবাব দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। তার আগে এদিন তমলুকে পুলিশ সুপারের অফিসে সামনে বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেবেন শুভেন্দু অধিকারী।

তমলুকে বিক্ষোভ কর্মসূচি শুভেন্দু অধিকারীর

তমলুকে বিক্ষোভ কর্মসূচি শুভেন্দু অধিকারীর

বিজেপি নেতা কর্মীদের ওপরে হামলার অভিযোগ। পাশাপাশি এব্যাপারে পুলিশের কাছে অভিযোগ জানালেও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ। যা নিয়ে এদিনের মূল কর্মসূচি শুভেন্দু অধিকারীর। ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দেওয়ার পরে প্রথমবার বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। তমলুক হাসপাতাল মোড় থেকে পুলিশ সুপারের অফিস পর্যন্ত পদযাত্রা করবেন শুভেন্দু অধিকারী। তারপর সেখানে সমাবেশ।

অভিষেকের অভিযোগ

অভিষেকের অভিযোগ

রবিবার কুলতলির সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় মূলত নিশানা করেন শুভেন্দু অধিকারীকেই। তিনি কয়েকটি পাতা তুলে ধরে বলেন, জেল থেকে সারদা কর্তা সুদীপ্ত সেনের লেখা চিঠি। সেখানে সুদীপ্ত সেন দাবি করেছেন, শুভেন্দু অধিকারীকে তিনি ৬ কোটি টাকা দিয়েছিলেন। এছাড়াও সুদীপ্ত সেন জানিয়েছেন, তিনি কলকাতা থেকে পালিয়ে যাওয়ার আগেরদিন রাতেও শুভেন্দু অধিকারী তার কাছে গিয়ে টাকা নিয়ে এসেছেন। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ করেছেন সুদীপ্ত সেন। সোমবার শুভেন্দু অধিকারীকে তিনি যে আইনি নোটিশ পাঠিয়েছেন, সেকথাও উল্লেখ করেছেন। অভিষেক বলেছেন, নোটিশের সঙ্গে নারদার টাকা নেওয়ার ছবিও তিনি পাঠিয়ে দিয়েছেন। শুভেন্দু অধিকারীর উদ্দেশে তিনি প্রশ্ন করেন, ভাইপো তোলাবাজ নাকি, ভাইপোর জন্য তোলাবাজি বন্ধ।

অভিযোগের জবাব দেবেন শুভেন্দু অধিকারী

অভিযোগের জবাব দেবেন শুভেন্দু অধিকারী

শুভএন্দু অধিকারী এদিন তাঁর তমলুকের কর্মসূচি থেকে যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের জবাব দেবেন, তা বলাই বাহুল্য। কেননা অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলতলিতে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মন্তব্য করার পরেও, শিশির পুত্র কোনও উত্তর দেননি। তবে বিজেপির তরফে বলা হয়েছিল এই শুভেন্দু অধিকারীকেই দলে রাখতে নভেম্বরে উদ্যোগ নিয়ে তৃণমূল কংগ্রেস। দায়িত্ব দেওয়া হয়েছিল সৌগত রায়কে। এমন কী শুভেন্দু অধিকারী যাওয়ার আগেই বৈঠকের স্থানে পৌঁছে গিয়েছিলেন প্রশান্ত কিশোর এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় শুভেন্দু অধিকারী ভাল ছিলেন, কিন্তু দুইমাসের মধ্যেই সেই শুভেন্দু অধিকারী কীভাবে তোলাবাজ, বেইমান, ঘুষখোর হয়ে গেলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

তিনি মনোনীত নন, নির্বাচিত

তিনি মনোনীত নন, নির্বাচিত

এরই মধ্যে তৃণমূলকে জবাব দিতে শুরু করেছেন শুভেন্দু অধিকারী। মন্ত্রীপদ, মন্ত্রিত্ব ছাড়ার পরে তৃণমূলের তরফে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সমবায় ব্যাঙ্কের শীর্ষপদ আঁকড়ে থাকার অভিযোগ তোলা হয়েছে। যার জবাব দিয়েছেন। শুভেন্দু অধিকারী। রবিবার পূর্ব মেদিনীপুরের বিদ্যাসাগর সেন্ট্রাল কোঅপারেটিভ ব্যাঙ্কের ৪৯ তম বার্ষিক সাধারণ সভায় শুভেন্দু অধিকারী বলেছেন, তিনি কোথাও মনোনীত নন। তিনি নির্বাচিত। লড়াই করেই সেই জায়গায় পৌঁছেছেন বলে উল্লেখ করেছেন শুভেন্দু অধিকারী।

আসনরফা নিয়ে ফের আলোচনায় বাম-কংগ্রেস! অধীরের ওপরে 'চাপ' নাকি শরিকি চাপ কোন পথে সমাধান

English summary
Suvendua Adhikari will give reply to Abhishek Banerjee's allegation from his Tamluk meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X