• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতের স্লোগান আওড়ে, ফিরহাদ-সৌগতদের কী হুঁশিয়ারি দিলেন পদ্ম শিবিরের শুভেন্দু অধিকারী

কোনও ভাইপোর উপর রাগ নেই তবে তোলাবাজ ভাইপোতে আপত্তি আছে। কাঁথির রোড শো থেকে ফের নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগ দেওয়ার দিনই মেদিনীপুরের মঞ্চ থেকে তোলাবাজ ভাইপো হঠাও স্লোগান িদয়েছিলেন তিনি। রোড শো থেকে এদিন অমিত শাহের স্লোগান আউরে শুভেন্দু অধিকারী বলেছেন এবার ২০০ পার করবে বিজেপি। রোড শো থেকে ফিরহাদ, সৌগতকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে শুভেন্দু ক্ষমতার আস্ফালন করে বলেছেন একবার টিভি খুলে দেখুন তাঁরা।

পূর্ব মেদিনীপুরঃ ফিরহাদ হাকিম ও সৌগত রায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী
ভাইপোকে আক্রমণ

ভাইপোকে আক্রমণ

ভাইপোতে আপত্তি নেই, তোলাবাজ ভাইপোতে আপত্তি আছে। কাঁথির রোড শো থেকে ফের নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। যাঁরা কাল কাঁথিতে সভা করে চ্যালেঞ্জ জানিয়েছিলেন তাঁদের সরাসরি আক্রমণ শানিয়ে শুভেন্দু বলেছেন, তাঁরা এখন টেলিভিশন খুলে দেখুন। অর্থাৎ শুভেন্দু বোঝাতে চেয়েছেন তাঁর সভায় যে জনজোয়ার তৈরি হয়েছে সেটা দেখুন তৃণমূল কংগ্রেস নেতারা। ফিরহাদ হাকিমকে আক্রমণ করে শুভেন্দু বলেছেন কলকাতাকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলেন তিনি। সৌগতর বিরুদ্ধেও এদিন আক্রমণ শানিয়েছেন।

শুভেন্দুর আস্ফালন

শুভেন্দুর আস্ফালন

তৃণমূলের সভার পর এক প্রকার শক্তি পদর্শনের লড়াইয়ে নেমেছেন শুভেন্দু। বিজেপিও সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়েছে। এদিনের রোড শোয়ে শুভেন্দুর সঙ্গে ছিলেন সৌমিত্র খাঁ এবং জয়প্রকাশ মজুমদার। কাঁথির ইতিহাসে এই গেরুয়া স্রোত আগে দেখেননি কেউ। বাড়ির ছাদ থেকে রাস্তা সর্বত্র গেরুয়া পতাকায় ছয়লাপ। তার সঙ্গে জয় শ্রীরাম স্লোগান। শুভেন্দু নিজেও গাড়িতে উঠেই জয় শ্রীরাম স্লোগান দেন। সঙ্গে সঙ্গে বিজেপি কর্মীদের উচ্ছ্বাস ফেটে পড়ছিল রীতিমতো আস্ফালন করে শুভেন্দু বলেছেন, তাঁকে তৃণমূল কংগ্রেস যত আক্রমণ করবে তত হারিয়ে যাবে তৃণমূল। আমাকে এখানে আটকে রাখা যাবে না। ভারত আমার ঘর। পাল্টা হুঙ্কার দিয়েছেন শুভেন্দু।

শক্তি হাজিরের লড়াই

শক্তি হাজিরের লড়াই

তৃণমূল না বিজেপির লড়াইয়ে এখন বাংলায় শুভেন্দু না মমতা এই লড়াইটাই মুখ্য হয়ে গিয়েছে। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরেই তৃণমূল কংগ্রেস কাঁথিতে শক্তি প্রদর্শনের মিছিল করে। সেখানে শক্তি প্রদর্শন করে পদযাত্রা ও সভা করেছে তৃণমূল কংগ্রেস। ফিরহাদ হাকিম হুঁশিয়ারি দিয়ে বলেছেন কাঁথি কারোর গড় নয়। তৃণমূলের মিছিলের পরেই পাল্টা শক্তি প্রদর্শনে নেমেছে শুভেন্দু অধিকারীও। নির্ধারিত সময়ে মিছিল শুরু হলেও জনপ্লাবনে শুভেন্দুর গাড়ি নড়ছিল না। অনুগামীদের ভিড়ে প্রায় অবরুদ্ধ হয়ে পড়েেছ গোটা কাঁথি।

এবার ২০০ পার

এবার ২০০ পার

শুভেন্দু অধিকারী রোড শো থেকে হুঙ্কার দিয়ে বলেছেন এবার ২০০ পার করবে বিজেপি। গত লোকসভা ভোটে কাঁথি ও তমলুকে ভোট বেড়েছিল বিজেপির। এবার বিধানসভা ভোটে বিজেপির ভোট বাড়বে বলে দাবি করেছে বিজেপি। ঘরে ঘরে বিজেপি স্লোগান তুলেছেন শুভেন্দু অধিকারী। প্রবল ভিড়ে দীর্ঘ সময় ধরে এগোচ্ছে শুভেন্দুর মিছিল। প্রসঙ্গত উল্লেখ্য অমিত শাহ মেদিনীপুেরর সভা থেকেই বিজেপি এবার বাংলায় ২০০ আসন পার করে দেবেন বলে স্লোগান তুলেছিলেন। সেই সুরেই সুর মেলালেন শুভেন্দু।

বিশ্বভারতীর অনুষ্ঠানে মোদী থাকলেও নেই মুখ্যমন্ত্রী! বিজেপির অভিযোগের কড়া জবাব মমতার

English summary
Suvendu Adhikai attack Firhad Hakim and Sougata Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X