• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের অধিকারী পরিবারে কোপ, এবার বিশেষ পদ থেকে অপসারিত শিশির, পদ পেলেন অখিল গিরি

শুভেন্দু বিজেপিতে যোগ দিতেই চাপ বাড়ছে অধিকারী পরিবারে। এবার শুভেন্দুর কোপ পড়ল শিশির অধিকারীর উপর। দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্যদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে অখিল গিরিকে। দায়িত্ব পেয়েই অখিল গিরি অভিযোগ করেছেন গত ২ বছর ধরে কোনও কাজ করেননি। সেকারণেই তাঁকে সরানো হয়েছে। যদিও এর মধ্যে অন্য জল্পনা তৈরি হয়েছে।

দীঘা শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে
পদ থেকে অপসারিত শিশির

পদ থেকে অপসারিত শিশির

শুভেন্দুর কোপ এবার পড়তে শুরু করেছে অধিকারী পরিবারে। সৌমেন্দুর পর এবার পদ থেকে অপসারিত শিশির অধিকারীও। দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে। তার জায়গায় সেখানে বসানো হয়েছে অধিকারী পরিবারের প্রবল প্রতিপক্ষ অখিল গিরিকে। পদ পেয়েই শিশিরের বিরুদ্ধে কাজ না করার অভিযোগ করেছেন অখিল গিরি। প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর অখিল গিরিকে শিশিরের জায়গায় বসাতে চাইছে তৃণমূল কংগ্রেস।

কোপ অধিকারী পরিবারে

কোপ অধিকারী পরিবারে

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর এই নিয়ে দ্বিতীয়বার অধিকারী পরিবারে কোপ পড়ল। সৌমেন্দু অধিকারীকে কাঁথি পুরসভার পুর প্রশাসকের পদ থেকে সরানোর পর দ্বিতীয় কোপটি পড়ল শিশির অধিকারীর উপর। গত কয়েক মাস ধরেই দলের একাধিক বৈঠক এবং কর্মসূচিতে দেখা যায়নি শিশির অধিকারীকে। জেলা সভাপতি হয়েও মেদিনীপুরে মমতার সভায় দেখা যায়নি শিশির অধিকারীকে। একাধিক সাংসঠনির কাজেও দেখা যায়নি তাঁকে।

রামনবমীতে পদ্মফুটবে

রামনবমীতে পদ্মফুটবে

শুভেন্দু অধিকারী খড়দহের সভা থেকে ঘোষণা করেছিলেন রাম নবমীতে তাঁর পরিবারেও পদ্ম ফুটবে। সৌমেন্দুকে বিজেপিতে যোগদান করিয়ে তার সূচণা করে দিয়েছিলেন শুভেন্দু। শিশিরকে এবার পদ থেকে সরিয়েছে তৃণমূল কংগ্রেস। তাহলে কি শিশিরও পদ্ম শিবিরের দিকে পা বাড়াতে চলেছেন। এই নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। মঙ্গলবার দুর্গাপুরে সভা রয়েছে শুভেন্দুর। সেখান থেকে তিনি কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

কাজ করেননি শিশির

কাজ করেননি শিশির

শিশির অধিকারী নাকি দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান থাকা সত্ত্বেও গত ২ বছর ধরে কোনও কাজই করেননি তিনি। এমনই অভিযোগ করেছেন নতুন চেয়ারম্যান অখিল গিরি। যদিও কুণাল ঘোষ দাবি করেছেন শিশির বাবু দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় কাজ করতে পারছেন না। তাঁর বয়সও হয়েছে। করোনা পরিস্থিতির মধ্যে সব জায়গায় বেরিয়ে কাজ করতে পারছেন না তিনি।

English summary
Sisir Adhikari remove from Digha-Shankarpur devolopment authority
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X