• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের উত্তাল কেশপুর, রাতভর বোমাবাজি, মৃত এক কিশোর সহ ২

একুশের ভোটের আগে ফের উত্তাল পশ্চিম মেদিনীপুরের কেশপুর। রাতভর দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজিতে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। সংঘর্ষে মারা গিয়েেছ এক কিশোর সহ ২ জন। গোটা এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী।

ফের উত্তাল কেশপুর

বৃহস্পতিবার রাত থেকে দফায় দফায় সংঘর্ষ শুরু হয়েছে কেশপুরে। রাতভর চলে বোমাবািজ। তৃণমূলের গোষ্ঠি সংঘর্ষে বলে অভিযোগ করা হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে কেশপুরের তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি। জমি বিবাদকে কেন্দ্র করেই সংঘর্ষ বলে দাবি করেছেন তাঁরা। পঞ্চায়েত সদস্য শেখ সেলিমের সঙ্গে জমি নিয়ে পারিবারিক বিবাদ চলছিল তাঁর কাকার। তারজেরেই বোমাবাজি বলে দাবি করা হয়েছে।

বোমাবাজির মধ্যে পড়ে মারা গিয়েছেন ২ জন। তারমধ্যে একজন কিশোর। এবং ৩৮ বছর বয়সী এক ব্যক্তিও রয়েছে। পরিস্থিতি সামাল দিতে গতকাল রাত থেকেই গ্রামে পুলিস মোতায়েন রয়েছে। এলাকায় টহল দিচ্ছে পুলিস। গোটা কেশপুর থমথমে হয়ে রয়েছে।

গতকালই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেছিলেন, গোষ্ঠী সংঘর্ষেই মরছে তৃণমূলের নেতা কর্মীরা। আজ বিজেপির উপর দোষ চাপানো হচ্ছে। গতকাল উত্তরবঙ্গে খুন হয়েছেন এক তৃণমূল কংগ্রেস কর্মী। এই ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

English summary
Political clash in Keshpur 2 dead
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X