• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের শুভেন্দুর তেরঙ্গা যাত্রায় ধুন্ধুমার, 'পাকিস্তান' বলে পুলিশকে দিলেন চরম হুঁশিয়ারি

Google Oneindia Bengali News

নন্দীগ্রামের পর এবার তমলুকে শুভেন্দু অধিকারীর তেরঙ্গা যাত্রা নিয়ে পুলিশের বাধা। পুলিশের সঙ্গে প্রবল বিতণ্ডায় জড়িেয় পড়েন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারী রীতিমত পুলিশকে হুঁশিয়ার করে বলেছেন এই নিয়ে তিনি আদালতে যাবেন, পাকিস্তান নাকি তাঁকে তেরঙ্গা যাত্রা করতে দেওয়া হচ্ছে না।

পুলিশকে পাকিস্তান বলে দিলেন চরম হুঁশিয়ারি

শুভেন্দুর মিছিলে ধুন্ধুমার কাণ্ড তমলুকে। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্য হর ঘর তেরঙ্গা কর্মসূচির ডাক দিয়েছে মোদী সরকার। তার প্রচারেই তেরঙ্গা যাত্রা শুরু করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তিনি দলীয় কর্মী সমর্থকদের নিয়ে জাতীয় পতাকা হাতে মিছিল করছিলেন। বাজকুল থেকে বাইক ব়্যালিতে যোগ দেন বিরোধী দল নেতা। কিন্তু রাম নগরে তাঁর ব়্যালি আটকায় পুলিশ। রামনগর থেকে পটাশপুর যাবার কথা ছিল তাঁদের। কিন্তু পুলিশের বাঁধায় সেটা আর সম্ভব হয়নি।

বিরোধী দলনেতার সঙ্গে পুলিশের প্রবল বিতণ্ডা শুরু হয়। পুলিশের দাবি তাঁদের কাছে মিছিলের অনুমতি ছিল না। শুভেন্দু অধিকারী পাল্টা দাবি জাতীয় পতাকা িনয়ে মিছিলের জন্য আবার অনুমতি নিতে হবে কেন? এটা পাকিস্তান নাকি। পুলিশকে তীব্র আক্রমণে বিঁধেছেন তিনি। এই নিয়ে পুলিশের সঙ্গে তীব্র বিতণ্ডা চলে শুভেন্দু অধিকারীর। শেষ পর্যন্ত পুলিশের বাঁধায় বিজেপির তেরঙ্গা মিছিল ভেস্তে যায়। প্রসঙ্গত গতকাল নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর তেরঙ্গা মিছিল আটকেছিল পুলিশ। এই নিয়ে আদালতে যাবার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে চার পুলিশ অফিসারের নামে নালিশ ঠুকেছেন তিনি।

এদিকে তেরঙ্গা মিছিল করতে বাধা দেয়ার অভিযোগে ১৬ অগাস্ট আদালতের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। অমিত শাহকে এই িনয়ে চিঠি দিয়েছে তিিন। শুভেন্দু অধিকারী অভিযোগ করেছে, 'নন্দীগ্রাম বিধানসভার ৮০০ জন হর ঘর তিরঙ্গা যাত্রায় সামিল হতে রাস্তায় নেমেছিলেন। কিন্তু যেহেতু পার্থ চট্টোপাধ্যায়-অনুব্রত মণ্ডলরা জেলে গিয়েছেন, বিরোধী নেতাকে জব্দ করা যাচ্ছে না, নন্দীগ্রামে ভোটে হারার যন্ত্রণাও সঙ্গী, তাই সবকিছু মিলিয়ে দলদাস পুলিশকে দিয়ে মিছিল আটকাচ্ছে।'

English summary
Suvendu Adhikri argu with Police for stoping him of Teranga Yatra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X