India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুভেন্দু অধিকারীকে হাওড়ায় যেতে নিষেধ করে পুলিশের চিঠি! চড়ছে উত্তেজনা

Google Oneindia Bengali News

নবী বিতর্কের আঁচ পড়েছে বাংলাতেও! গত কয়েকদিন ধরে লাগাতার বিক্ষোভের ছবি উঠে আসে হাওড়া-ডোমজুড় সহ বেশ কয়েকটি জায়গাতে। আর সেই বিক্ষোভের আগুনে পুড়েছে একাধিক বিজেপি অফিস। আর তা দেখতে যাওয়ার পথেই শনিবার দফায় দফায় আটকানো হয় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে।

শেষমেষ বিদ্যাসাগর সেতু থেকে গ্রেফতার করা হয় তাঁকে। আর এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আজ হাওড়া যাওয়ার কথা জানান শুভেন্দু অধিকারী।

সফর ঘিরেই চড়ছে রাজনৈতিক উত্তেজনা।

সফর ঘিরেই চড়ছে রাজনৈতিক উত্তেজনা।

শুভেন্দু অধিকারীর হাওড়া সফর ঘিরেই চড়ছে রাজনৈতিক উত্তেজনা। জানা গিয়েছে, দুপুরে সেখানে যাওয়ার কথা রয়েছে বিরোধী দলনেতার। কিন্তু তাঁর এই সফরের আগেই পুলিশের চিঠি। হাওড়াতে যেতে নিষেধ করে পুলিশের তরফে এই চিঠি দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। কাঁথি থানার তরফে এই চিঠি দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। যেখানে পুলিশের দাবি, বিরোধী দলনেতার নিরাপত্তার দায়িত্ব রয়েছে । হাইকোর্টের নির্দেশে তা দেখা হচ্ছে। এই অবস্থায় হাওড়াতে ১৪৪ ধারা জারি রয়েছে। অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে তাকিয়েই এই চিঠি বলেই দাবি করা হয়েছে।

বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে

বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে

অন্যদিকে কাঁথিতে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। শুভেন্দু অধিকারীর বাড়ি সংলগ্ন বেশ কয়েকটি রাস্তাতেও ব্যারিকেড করে দেওয়া হয়েছে। স্থানীয় সুত্রে খবর, শনিবার গভীর রাত থেকে এই বাহিনী পুলিশের তরফে মোতায়েন করা হয়েছে বলেই খবর। তবে কেন ব্যারিকেড দেওয়া হল আবার কেনই বা এত বাহিনী মোতায়েন করা হল তা নিয়ে অবশ্য পুলিশের তরফে কিহু বলা হয়নি। তবে জানা যাচ্ছে, আজএকটি মিছিল আছে। সেদিকে তাকিয়েই এই নিরাপত্তা'র ব্যবস্থা।

কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে

কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে

পাশাপাশি হাওড়াতেও কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শনিবারই হাওড়া কমিশনারেট এবং হাওড়া গ্রামীণ এলাকার পুলিশ প্রশাসনে ব্যাপক রদবদল করা হয়। সেই মতো রাতেই পুলিশ আধিকারিকরা তাঁদের দায়িত্ব বুঝে নেন। শুধু তাই নয়, হাওড়া কমিশনারেটের কমিশনার হিসাবে রাতেই দায়িত্ব নেন প্রবীণ ত্রিপাঠী। আর দায়িত্ব নিয়েই দফায় দফায় বৈঠক সারলেন পুলিশ আধিকারিকদের সঙ্গে। কোন পথে শান্তি ফেরানো সম্ভব তা নিয়েই বৈঠক হয় বলে জানা যায়।

রাতজুড়ে বিভিন্ন অংশে তল্লাশি

রাতজুড়ে বিভিন্ন অংশে তল্লাশি

তবে রবিবার সকাল থেকে হাওড়াতে বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন অংশে পুলিশ পিকেটিং করা হয়েছে। এমনকি রাস্তায় নেমে পরিস্থিতির উপর নজর রাখছেন হাওড়া পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরাও। তবে নতুন করে অশান্তির খবর নেই হাওড়ার কোনও অংশেই। তবে গোটা রাতজুড়ে বিভিন্ন অংশে তল্লাশি চালানো হয়েছে বলে পুলিশের তরফে খবর।

English summary
Police sends letter to Suvendu adhikari, not to go to Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X