• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুল বোঝাচ্ছে তৃণমূল, নন্দীগ্রামে বিজেপিতে যোগ একদল মুসলিম পরিবারের

  • By অভীক
  • |

বিজেপি সাম্প্রদায়িক দল! মুসলিম বিরোধী। মুসলিমদের দেশ থেকে তাড়াতে চায়- এই প্রচলিত কথা মানতে রাজি নয় নন্দীগ্রামের বাসিন্দা মুসলিমদের একাংশ। বরং বিজেপি তাঁদের জন্য অনেক কিছু করেছেন। এই বক্তব্যকে সামনে রেখে নন্দীগ্রামের বিজেপিতে যোগ দিলেন বেশ কিছু মুসলিম পরিবার।

বিজেপিতে যোগ মুসলিম পরিবারের

বিজেপিতে যোগ মুসলিম পরিবারের

এদিন নন্দীগ্রামের টেঙ্গুয়াতে একটি সভা ঘরে অনুষ্ঠিত হয় এই যোগদান কর্মসূচি। নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের পূর্ব মণ্ডল এবং উত্তর মণ্ডলের উদ্যোগের এই যোগদান পর্ব সভায় উপস্থিত ছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সহসভাপতি প্রলয় পাল, পূর্ব মণ্ডলের সভাপতি ধনঞ্জয় ঘোড়া, সাধারণ সম্পাদক শংকর ধাড়া, সংখ্যালঘু মোর্চার সভাপতি জবেদ খাঁ, উত্তর মণ্ডলের সভাপতি গৌতম দাস, সংখ্যালঘু মোর্চার সভাপতি শেখ হাবিব প্রমুখ।

দলে দলে যোগদান

দলে দলে যোগদান

দলে যোগ দিয়ে শেখ আবদুল্লা, শেখ ইরান, সাগিরা বিবি, শেখ সোলেমান, জাহানারা বিবি, কুসুম বিবিরা জানান, তাঁদের সম্প্রদায়ের বহু মানুষ বিজেপিতে যোগদান করবেন।

ভুল বোঝাচ্ছে তৃণমূল

ভুল বোঝাচ্ছে তৃণমূল

তাদের দাবি, তৃণমূল সরকার ভুল বোঝাচ্ছে মুসলিমদের। বিজেপি সাম্প্রদায়িক দল নয়। আমরা ব্যক্তিগতভাবে বিজেপির কাছ থেকে নানা রকম সাহায্য সহযোগিতা পাচ্ছি। তৃণমূলের নেতারা আমফান-সহ একাধিক ক্ষেত্রে টাকা আত্মসাৎ করছে অথচ আমরা গরিব মানুষ কিছুই পাচ্ছি না। মোদিজীর কাজকর্ম দেখে আমরা বিজেপিতে যোগদান করেছি।'

মুখ্যমন্ত্রীর অবস্থানে আশ্চর্য! দিলীপ ঘোষ স্মরণ করালেন ইউপিএ সরকারে মমতার অবস্থানের কথা

English summary
Muslim families joins BJP i Nandigram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X