• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লক্ষ-লক্ষ টাকার প্রতারণার অভিযোগ! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার পার্থ ঘনিষ্ঠ শিক্ষিকা

লক্ষ-লক্ষ টাকার প্রতারণার অভিযোগ! পূর্ব মেদিনীপুর গ্রেফতার পার্থ ঘনিষ্ঠ শিক্ষিকা
  • |
Google Oneindia Bengali News

চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে স্বামী অতনু গুছাইতের বিরুদ্ধে। এবার বাড়ি বিক্রির নামে আর্থিক প্রতারণার দায়ে অতনুর স্ত্রী মানসী গুছাইতকে গ্রেপ্তার করল তমলুক থানার পুলিশ। মানসী এবং অতনু গুছাইত দুজনেই পার্থ ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

স্কুল থেকে গ্রেফতার শিক্ষিকা

স্কুল থেকে গ্রেফতার শিক্ষিকা

পাঁশকুড়ার তেরো নম্বর ওয়ার্ডের রানিহাটি হাইস্কুল থেকে মানসী গুছাইতকে গ্রেপ্তার করে তমলুক থানার পুলিশ। মানসী ওই স্কুলে ইতিহাসের শিক্ষিকা ছিলেন। ২০১৮ সালে রানিহাটি হাইস্কুলে যোগ দেন।

 বাড়ি বিক্রির নামে নামে প্রতারণা

বাড়ি বিক্রির নামে নামে প্রতারণা

পুলিশ সূত্রে খবর, কোলাঘাটের তাদের নিজস্ব বাড়ি বিক্রির নামে শহীদ মাতঙ্গিনী ব্লকের বাপুর গ্রামের এক ব্যক্তির কাছ থেকে পঞ্চাশ লক্ষ টাকা নিয়েছিলেন অতনু গুছাইত এবং তাঁর স্ত্রী মানসী গুছাইত। পরে বাড়িটি ওই ব্যক্তিকে রেজিস্ট্রি করে দেননি তাঁরা। ফলে বাড়ি বিক্রির নামে আর্থিক প্রতারণার দায়ে তমলুক থানায় একটি মামলা দায়ের হয় অতনু গুছাইত এবং তাঁর স্ত্রী মানসী গুছাইতের নামে। তমলুকের বাসিন্দা বিকাশ বেরা এব্যাপারে আদালতে মামলা করেছিলেন। বিকাশ বেরা জানতে পেরেছিলেন, জেলারই এক সমবায় ব্যাঙ্কে বাড়িটি বন্দক রাখা হয়েছে। বিকাশ বেরা টাকা ফেরতের জন্য চাপ দিলে অতনু-মানসী ৫০ লক্ষের জন্য চারটি চেক দেন। যদিও তা পরবর্তী সময়ে বাউন্স করে।

স্বামী পতালক

স্বামী পতালক

বর্তমানে অতনু গুছাইত পলাতক। পাঁশকুড়া রানিহাটি হাইস্কুলে শিক্ষকতার জন্য পৌঁছতেই অতনুর স্ত্রী মানসী গুছাইতকে তমলুক থানার পুলিশ তাকে গ্রেফতার করে। এদিন তাঁকে তমলুক আদালতে তোলা হয়। তবে বাড়ি বিক্রিতে প্রতারণার অভিযোগ নিয়ে কিছুই বলতে চাননি মানসী। একজন স্কুলশিক্ষিকার এহেন আর্থিক প্রতারণা নিয়ে, প্রশ্ন উঠতে শুরু করেছে পাঁশকুড়া রানিহাটি এলাকায়।

পর্ষদের বইয়ে পার্থ-মানিক-কল্যাণময়ের নাম কি থাকবে?

পর্ষদের বইয়ে পার্থ-মানিক-কল্যাণময়ের নাম কি থাকবে?

পর্ষদের বাইরে সিঙ্গুর আন্দোলনে অংশ নেওয়া প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের নাম রয়েছে। নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ার পরে বিরোধীদের তরফে বারে বারে পার্থ চট্টোপাধ্যায়ের নাম বাদ দেওয়ার দাবি তোলা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী সামনের শিক্ষা বর্ষেও পার্থ চট্টোপাধ্যায়ের নাম পাঠ্য বইতে থাকতে চলেছে। তবে প্রাথমিকে চতুর্থ শ্রেণির বইয়ে পর্ষদের কথা অংশে মানিক ভট্টাচার্য এবং মধ্যশিক্ষা পর্ষদের ভূমিকার অংশে থাকা কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের নাম বাদ যাচ্ছে বলেই জানা গিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি মানিক ভট্টাচার্য এবং কল্যাণময় গঙ্গোপাধ্যায় এই মুহূর্তে জেলবন্দী। মানিক ভট্টাচার্যের জায়গায় বর্তমান প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি গৌতম পাল এবং মধ্যশিক্ষা পর্ষদে রামানুজ গঙ্গোপাধ্যায়ের নাম যুক্ত হতে চলেছে বলেই সূত্রের খবর।

খাড়গে দায়িত্ব নিতেই রাজস্থানে সক্রিয় পাইলট, গেহলটের সঙ্গে দ্বন্দ্ব কী ফের প্রকট হওয়ার ইঙ্গিতখাড়গে দায়িত্ব নিতেই রাজস্থানে সক্রিয় পাইলট, গেহলটের সঙ্গে দ্বন্দ্ব কী ফের প্রকট হওয়ার ইঙ্গিত

English summary
East Midnapur police arrests Partha Chatterjee loyal SSC teacher Manashi Gucchait in fraud case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X