• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'একটা বুড়ো সাংসদ আছে হাঁটতে চলতে পারে না', ফের বিতর্কিত মন্তব্য দিলীপের

Google Oneindia Bengali News

নাম না করে সৌগত রায়কে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের। রাজ্যজুড়ে দুর্নীতির প্রতিবাদে আজ মঙ্গলবার বিজেপির বিক্ষোভ মিছিলে হাঁটেন দিলীপ ঘোষ। খড়গপুরে রামমন্দির থেকে এসডিও অফিস পর্যন্ত এই মিছিল হয়। আর সেই মিছিলের শেষে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেতাদের দুর্নীতি নিয়ে মুখ খোলেন দিলীপ ঘোষ।

শুধু তাই নয়, একেবারে নাম না করে দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়কেও তীব্র আক্রমণ শানান তিনি। যা নিয়ে শুরু হয়েছে নয়া বিতর্ক।

জুতোর ছাপ নিয়ে বাড়ি যেতে হবে

জুতোর ছাপ নিয়ে বাড়ি যেতে হবে

এদিন দিলীপ ঘোষ বলেন, একটা বুড়ো সাংসদ আছে, হাঁটতে চলতে পারে না। সে আমাদের হুমকি দিচ্ছে। বলছে পিঠে মেরে জুতো চামড়া ছাড়িয়ে দেবে। পিছনে যদি কালো কুকুর পড়ে যায় তাহলে জামা কামড় জড়িয়ে পড়ে যাবে। দৌড়তে পারবে না। সেই নাকি নেতা বলে কটাক্ষ দিলীপ ঘোষের। শুধু তাই নয়, তাঁর মতে, সে নাকি আমাদের পিঠে তেল ছাড়াবে। আর এরপরেই কার্যত হুমকি দিয়ে দিলীপ বলেন, নিজের পিঠে তেল মাখিয়ে রাখো। আসছে সময়। জুতোর ছাপ নিয়ে বাড়ি যেতে হবে বলে তোপ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির।

 নরমে গরমে তৃণমূলকে তীব্র আক্রমণ

নরমে গরমে তৃণমূলকে তীব্র আক্রমণ

শুধু তাই নয়, খড়গপুর থেকে এদিন নরমে গরমে তৃণমূলকে তীব্র আক্রমণ শানান দিলীপ ঘোষ। তাঁর দাবি, মানুষ সবে চঠি ছুঁড়তে শুরু করেছে। চৌরাস্তার মোড়ে জামা কাপড় খুলে মারবে বলেই কার্যত বিতর্কিত মন্তব্য দিলীপের। তাঁর মতে, সবে শুরু। উপর থেকে নাম আসা শুরু হয়েছে। সবকা টাইম আয়েগা... কিছু লোককে ইডি-সিবিআই সোজা করে দেবে আর কিছু লোককে এখানকার মানুষ সোযা করে দেবে বলেও তোপ কেন্দ্রীয় নেতার।

সৌগতকে রায়কে পালটা দিলেন দিলীপ ঘোষ।

সৌগতকে রায়কে পালটা দিলেন দিলীপ ঘোষ।

বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগেই বিজেপি নেতা-কর্মীদের চরম হুঁশিয়ারি দেন সৌগত রায়। বলেন, তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে। তৃণমূলের সব চোর বলে মিছিল করলে পার্টি অফিসে ঢুকে যেতে হবে।' আর এহেন মন্তব্য ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়। এহেন মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। যদিও পরে এহেন মন্তব্যের জন্যে ক্ষমা চেয়ে নেন সৌগত রায়। আর সেই মন্তব্যকে হাতিয়ার করেই এদিন ফের একবার নাম না করে সৌগিতকে রায়কে পালটা দিলেন দিলীপ ঘোষ।

মন্তব্য করতে নারাজ তৃণমূল

মন্তব্য করতে নারাজ তৃণমূল

এদিন দিলীপ আরও বলেন, পাপ বাপকেও ছাড়বে না। বলে রাখা প্রয়োজন, 'ফার্স্ট স্ট্রোকে পার্থ, সেকেন্ড স্ট্রোকে কেষ্ট, থার্ড স্ট্রোকে তৃণমূল কোমায় যাবে', অনুব্রত মন্ডলের গ্রেফতারি প্রসঙ্গে এমনটাই মন্তব্য করেন দিলীপ ঘোষ। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ তৃণমূল

জেলে গিয়ে পার্থ বান্ধবীকে ম্যারাথন জেরা ইডির! কোন তথ্য তদন্তকারীদের হাতে? জেলে গিয়ে পার্থ বান্ধবীকে ম্যারাথন জেরা ইডির! কোন তথ্য তদন্তকারীদের হাতে?

English summary
Dilip Ghosh attacks Sougata Roy after TMC MP's controversial comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X