• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল সাংসদের আমন্ত্রণে 'শান্তিকুঞ্জে' দিলীপ ঘোষ! সারলেন দুপুরে'র মধ্যাহ্নভোজ

Google Oneindia Bengali News

শুভেন্দু অধিকারীর বাড়ি গেলেন দিলীপ ঘোষ! আজ শুক্রবার দুপুরে শান্তিকুঞ্জে পৌঁছন তিনি। তাও আবার কিনা গেলেন তৃণমূল সাংসদের আমন্ত্রণে। ভাবছেন সেটা কীভাবে সম্ভব! হ্যাঁ, মেদিনীপুরের রাজনীতিতে এটাই বড় খবর। শুধু বাড়ি যাওয়া নয়, একেবারে পেট পুরে মধ্যাহ্নভোজও সেরেছেন প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি।

আর দিলীপ ঘোষের এহেন সফর ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা। বিশেষ করে তৃণমূল সাংসদের সঙ্গে দিলীপের কি নিয়ে আলোচনা হল তা নিয়েও শুরু হয়েছে জল্পনা।

ভাবছেন তো ব্যাপারটা কি?

ভাবছেন তো ব্যাপারটা কি?

ভাবছেন তো ব্যাপারটা কি? বলা যাক তাহলে... আজ শুক্রবার কাঁথি আদালতে যান দিলীপ ঘোষ। বেশ কয়েকটি মামলাতে হাজিরা দিতেই এদিন আদালতে যান তিনি। জানা যায়, ২০১৯ সালে অমিত শাহের সভাস্থলে অশান্তি সহ একাধিক অভিযোগে দিলীপ ঘোষের নাম জড়ায়। শুধু তাই নয়, ২০০১ সালের একটি মামলাতেও এদিন কাঁথি আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল দিলীপ ঘোষের। সেই মতো সেখানে পৌঁছন তিনি। আর সেই সময়ে কাঁথি আদালতে যান বিরোধী দলনেতার ভাই দিবেন্দু অধিকারীও। একেবারে মুখোমুখি দেখা দিলীপ-দিব্যেন্দু'র।

আর তা নিয়েই যাবতীয় জল্পনা

আর তা নিয়েই যাবতীয় জল্পনা

জানা যায়, আদালত চত্বরেই শিশির অধিকারীর স্বাস্থ্যের খোঁজ নেয় দিলীপ ঘোষ। পালটা তাঁর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নেন তৃণমূল সাংসদ। কাঁথি আদালত চত্বরেই দুপক্ষের বেশ কিছুক্ষন আলাপচারিতা চলে। আর এরপরেই দিব্যেন্দু অধিকারী দিলীপ ঘোষকে শান্তিকুঞ্জে যাওয়ার কথা বলেন। শুধু তাই নয়, সেখানেই দুপুরের খাওয়ার অনুরোধ জানান। সেই দাবি মেনেই শান্তিকুঞ্জে পৌঁছে যান বিজেপি সাংসদ। আর তা নিয়েই যাবতীয় জল্পনা।

জল্পনা নিয়ে মুখ খুলেছেন দিব্যেন্দু অধিকারী

জল্পনা নিয়ে মুখ খুলেছেন দিব্যেন্দু অধিকারী

যদিও এহেন যাবতীয় জল্পনা নিয়ে মুখ খুলেছেন দিব্যেন্দু অধিকারী। শুধু তাই নয়, দিলীপ ঘোষের শান্তিকুঞ্জে আসা নিয়ে কোনও জল্পনা নেই বলেও দাবি করেছেন তিনি। বলেন, শিশির বাবুর শারীরিক অবস্থার কথা জানতে এসেছিলেন তিনি। শুধু তাই নয়, সংসদে তাঁর সঙ্গে বহুবার কথা হয়েছে বলেও জানান তৃণমূল সাংসদ। তবে এই প্রসঙ্গে তাঁর আরও দাবি, বাম আমলে বহু সিপিএম নেতারা তাঁদের বাড়িতে যেতেন। তৃণমূলের আমলে বহু কংগ্রেস নেতা এসেছেন। এতে কোনও জল্পনা নেই। যদিও এই বিষয়ে দিলীপ ঘোষ কোনও মন্তব্য করেননি।

কি বলছে শাসকদল

কি বলছে শাসকদল

তবে মামলা প্রসঙ্গে বিজেপি সাংসদ জানিয়েছেন, গত তিন বছর আগে অমিত শাহ এসেছিলেন। বড় সভা হয়েছিল। এরপর গন্ডোগল হয়। পুলিশের গাড়ি ভাঙচুর হয়। সেই সময়ে আমি উপস্থিত ছিলাম। সেই কারণে ১১টি ধারায় মামলা রুজু করেছে। বিস্ফোরক, আগ্নেয়ায়স্ত্র সহ সব কেস দিয়েছে বলে দাবি দিলীপ ঘোষের। জামিন নিতেই তাঁর আদালতে আসা বলেও জানিয়েছেন তিনি। তবে দিলীপ ঘোষের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর বাড়ি যাওয়া নিয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এক নেতার দাবি, দিলীপ ঘোষ কোথায় এলেন আর খেলেন তাতে তৃণমূলের নজর দেওয়ার সময় নেই। ফলে স্পষ্ট এই বিষয়টি নিয়ে শাসকদল মাথা খাটাতে রাজি না।

English summary
Dilip ghosh at suvendu adhikari's home for lunch, invited by Dibyendu adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X