• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার কোলাঘাটে

  • By Aveek
  • |

এবার রাজ্যের শাসক দল তৃণমূলের নেতা-নেত্রীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার পড়ল পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতরে ও বাইরে।

তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার কোলাঘাটে

পোস্টারে অভিযোগ করা হয়েছে, 'কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের জেনারেল ম্যানেজার ও দায়িত্বপ্রাপ্ত তৃণমূল শ্রমিক সংগঠনের নেতারা একেরপর এক দুর্নীতি করে চলেছে।' তাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের উদ্যেশ্যে সাদা কাগজে বড় বড় কালো অক্ষরে ছাপানো রয়েছে, সাটডাউনে পুরনো শ্রমিকদের বসিয়ে রেখে বাহিরে থেকে নতুন শ্রমিক দিয়ে কাজ করানো হচ্ছে কেন? কেটিপিএস জেনারেল ম্যানেজার জবাব চাই।

টারবাইন সাটডাউন জবে পুরনো শ্রমিকদের বসিয়ে রেখে বাইরে থেকে ১০০ নতুন শ্রমিক দিয়ে কাজ করানো হল কেন? কেটিপিএস জেনারেল ম্যানেজার জবাব চাই। এছাড়াও লেখা রয়েছে, 'কোল স্যাম্পলিং সাইটে গঙ্গা কোম্পানী ও জিওকেম কোম্পানিতে পুরনো শ্রমিক বসিয়ে রেখে বাইরে থেকে ১২জন নতুন শ্রমিকের গেট ইসু করা হচ্ছে কেন? কেটিপিএস জেনারেল ম্যানেজার জবাব চাই। ইন্ডিয়ান কনস্ট্রাকশন সিএইচপি সাইটে শ্রমিকদের ৪ ফ্যাশিলিটি থেকে বঞ্চিত করে কোম্পানির কাছ থেকে কাঠমানি খাওয়া হচ্ছে কেন? নতুন নেতা জবাব চাই। কেটিপিএস এর সমস্ত শ্রমিকদেরকে অফিসার ও কনট্রাক্টর দ্বারা লিখিত ও অপমানিত করা হচ্ছে কেন? কেটিপিএস জেনারেল ম্যানেজার জবাব চাই।

সমস্ত শ্রমিকদের উদ্দেশ্যে প্রেম পোস্টার ফেলে জানানাে হচ্ছে দায়িত্বহীন নেতাদের ও অফিসারদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার কথা। পাশাপাশি, ওই পোস্টারে তৃণমূল কংগ্রেসের ট্রেড ইউনিয়ন ও কোলাঘাট তাপ বিদ্যুৎ কেন্দ্রের জেনারেল ম্যানেজার দুর্নীতির অভিযোগে সরব হওয়ার কথা জানানো হয়েছে।

তাপবিদ্যুৎ কেন্দ্র সূত্রে জানা গিয়েছে, এর আগেও কাটমানি পোস্টার পড়েছিল রাস্তাঘাটে। কিন্তু এবার লিফলেট পোস্টার পড়ল তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতরে ও মেচেদা বাজার সংলগ্ন এলাকা।

যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা অপপ্রচার ও রাজনৈতিক ষড়যন্ত্র বলে ব্যাখ্যা দেন তৃণমূল নেতা তথা কোলাঘাট থার্মাল পাওয়ার প্রজেক্টের শ্রমিক সংগঠনের দায়িত্বপ্রাপ্ত অবজারভার অসিত ব্যানার্জি। পোস্টারের বিষয়ে কোলাঘাট থার্মাল পাওয়ার প্রজেক্ট এর জেনারেল ম্যানেজার কৃষ্ণেন্দু চক্রবর্তী বলেন, এই বিষয়ে আমি কিছু জানি না। তবে পোস্টার দেখেছি। ইতিমধ্যে তদন্ত শুরু করার কথা বলেছি।

English summary
Corruption charges against TMC leaders in Kolaghat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X