• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আক্রান্ত রাজ্যের পরিবহণমন্ত্রী, আজই হাসপাতালে ভর্তি হতে পারেন শুভেন্দু

রাজ্য মন্ত্রিসভায় ফের করোনা থাবা। আক্রান্ত রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। করোনা আক্রান্ত হয়েছেন তাঁর মাও। তিনি হাসপাতালে ভর্তি রয়েছে। আজ হাসপাতালে ভর্তি হতে পারেন শুভেন্দু অধিকারী। জানা গিয়েছেন গত কয়েকদিন ধরেই তমলুকে অসুস্থ ছিলেন শুভেন্দু অধিকারী। তারপরেই কোলাঘাটে একটি গেস্টহাউসে আইসোলেশনে ছিলেন তিনি। বৃহস্পতিবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

করোনায় আক্রান্ত রাজ্যের পরিবহণমন্ত্রী

রাজ্যের পরিবহণমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পাশাপাশি তাঁর মাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগেই শুভেন্দু অধিকারীর মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজই হাসপাতালে ভর্তি হতে পারেন শুভেন্দু অধিকারী।

এদিকে গত কয়েকদিন শুভেন্দু অধিকারী এবং তাঁর মায়ের সংস্পর্ষে আসা পরিবারের সকলকে আইসোলেশনে যেতে বলা হয়েছে। আইসোলেশনে রয়েছেন শিশির অধিকারীও। বয়স জনিত কারণে শিশির অধিকারীকে নিয়ে উদ্বেগে রয়েছেন পরিবার। যদিও শুভেন্দু অধিকারী গত কয়েকদিন ধরেই নিজেকে আইসোলেশনে রেখেছেন। এর আগেও রাজ্যমন্ত্রিসভার একাধিক সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েেছন। দমকল মন্ত্রী সুজিত বসু, স্বপন দেবনাথ থেকে শুরু করে একাধিক বিধায়কও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

অশীতিপর সাংসদ শিশির অধিকারীকে নিয়ে চিন্তিত পরিবারের অন্যান্য সদস্যরা। তিনি ও পরিবারের অন্যান্য সদস্যরা চিকিৎসকের নির্দেশে আইসোলেশনে রয়েছেন। শুভেন্দু অধিকারী হাসপাতালে ভরতি হলে, তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এর আগে মমতা মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দমকলমন্ত্রী সুজিত বসু থেকে সম্প্রতি স্বপন দেবনাথ - করোনা জয় করে সকলেই ফের কাজে ফিরেছেন। শুভেন্দু অধিকারীরও দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অসংখ্য অনুরাগী। মমতা বন্দ্য়োপাধ্যায় দলের অত্যন্ত ভরসাযোগ্য সেনাপতির স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন বলে খবর।

কলকাতা : বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে আবারও রাজভবন- নবান্ন সংঘাত চরমে, টুইট রাজ্যপালের

English summary
Coronavirus infected Bengal minister Shuvendu Adhikary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X