• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে সিপিএমে বড় ভাঙন ধরাল বিজেপি

  • By অভীক
  • |

২১ এর বিধানসভা নির্বাচনের মহড়া শুরুর মুখে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে সিপিএমে বড় ভাঙ্গন ধরাল বিজেপি। শুক্রবার সিপিএম নেতা সুবোধ বন্দ্যোপাধ্যায়, নিরঞ্জন গিরি, নিত্যানন্দ দে, অনন্ত মাসান্ত, অজিত গড়াই তাদের অনুগামীদের নিয়ে সিপিএম দল ছেড়ে বিজেপি দলে যোগদান করেন।

পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে সিপিএমে বড় ভাঙন ধরাল বিজেপি

তাদের হাতে বিজেপি দলের পতাকা তুলে দেন দলের জেলা সভাপতি শমিত কুমার দাশ, সাধারণ সম্পাদক শংকর গুছাইত সহ বিজেপি দলের নেতৃত্বরা। বিজেপির জেলা সভাপতি শমিত কুমার দাশ বলেন বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই সিপিএম সহ বিভিন্ন দল ছেড়ে বিজেপি দলে যোগদানের হিড়িক শুরু হয়ে গেছে। তাই গোয়ালতোড় এর পাঁচজন সিপিএম নেতা তাদের এক হাজার অনুগামীকে নিয়ে সিপিএম দল ছেড়ে বিজেপি দলে যোগদান করেছেন। তিনি তাদের সকলকে স্বাগত জানিয়েছেন এবং বিজেপি দলকে আরও শক্তিশালী করার জন্য কাজ করার নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সুবোধ বন্দোপাধ্যায় গোয়ালতোড়ের প্রভাবশালী সিপিএম নেতা হিসেবেই পরিচিত ছিলেন। তিনি একসময় অঞ্চল প্রধান ছিলেন, তারপর জেলা পরিষদের সদস্য ছিলেন, তিনি সিপিএমের লোকাল কমিটির সম্পাদক ছিলেনওয সিপিএমের জোনাল কমিটির সদস্য ছিলেন।

এদিন বিজেপিতে যোগ দিয়ে তিনি জানান, সিপিএম দলে থেকে মানুষের জন্য কাজ করতে পারছিলাম না। তাই সিপিএম দল ছেড়ে আমরা আনুষ্ঠানিকভাবে বিজেপি দলে যোগদান করলাম। এখন থেকে আমরা বিজেপির হয়ে কাজ করব।

English summary
Cadre joins BJP from CPM in West Midnaore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X