• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'গরুচোর এনামুলের কাছে কাটমানি নেব, কলকাতার ফ্ল্যাটে থাকব', ঘাটালে দাঁড়িয়ে সাংসদ অভিনেতা দেবকে নিশানা হিরণের

'গরুচোর এনামুলের কাছে কাটমানি নেব, কলকাতার ফ্ল্যাটে থাকব', ঘাটালে দাঁড়িয়ে সাংসদ অভিনেতা দেবকে নিশানা হিরণের
Google Oneindia Bengali News

ঘাটালে দাঁড়িয়ে অভিনেতা সাংসদ দেবকে নজিরবিহীন আক্রমণ বিজেপি বিধায়ক হিরনের। তিনি প্রকাশ্যে দেবের নাম না করেই দাবি করেছেন, 'গরুচোর এনামুলের কাছে কাটমানি নিয়ে সিনেমা তৈরি করেন। রাজ্য সরকারের কাছে মাইনে নেন। কলকাতায় ৪টে ফ্ল্যাট ৮টা গাড়ি। কিন্তু ঘাটালের মানুষের জন্য একটি কাজও করেন না। '

দেবকে নিশানা হিরনের

দেবকে নিশানা হিরনের

ঘাটালের সাংসদ দেবকে নিশানা হিরণের। তীব্র আক্রমণ শানিয়েছেন খড়গপুরের বিধায়ক হিরণ। অভিনেতা সাংসদকে তীব্র আক্রমণ শানিয়েছেন তিনি। ঘাটালে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বিজেপি বিধায়ক হিরণ তীব্র আক্রমণ শানিয়ে বলেছেন, 'গরুপাচারকারী এনামূলের কাছ থেকে কাটমানি নিয়ে সিনেমা তৈরি করেন। রাজ্য সরকারের কাছে বেতন নেন। ঘাটালে যত কাজ হয় তার কাট মানি নেন। তাঁর কলকাতায় ৪টি ফ্ল্যাট আর ৮টা গাড়ি।' সরাসরি দেবের নাম না করলেও দেবকে ইঙ্গিত করেই যে তিনি একথা বলেছেন তা স্পষ্ট হয়ে গিয়েছে।

দেব-এনামূল যোগ

দেব-এনামূল যোগ

প্রসঙ্গত উল্লেখ্য ঘাটালের সাংসদ দেবকে তলব করেছিল ইডি। গরু পাচার কাণ্ডে দেবকে জেরা করা হয়েছিল। গরুপাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত এনামূলকে জেরা করে একের পর এক নেতার নাম প্রকাশ্যে এসেছে। তার মধ্যে দেবও রয়েছেন। এনামূল দেবের নাম করেছিল বলে শোনা যায়। তারপরেই তাঁকে তলব করে ইডি। সিজিও কমপ্লেক্সে হাজিরাও দিয়েছিলেন অভিনেতা দেব। সেই প্রসঙ্গ টেনেই ঘাটালের সাংসদ দেবকে নিশানা করেছেন িহরন।

পাল্টা নিশানা তৃণমলের

পাল্টা নিশানা তৃণমলের

দেবকে নিয়ে এই মন্তব্য করায় পাল্টা হিরণকে নিশানা করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তারা অভিযোগ করেছেন দেবকে নিয়ে অকারণে মিথ্যে কথা বলছেন হিরণ। তাঁর বক্তব্যের কোনও ভিত্তিই নেই। তিিন দলের নেতাদের বিরুদ্ধে একই বাবে কথা বলেন। তাঁকেই বরং দেখা যায় না নিজের এলাকায়। এমনই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা। জয়প্রকাশ মজুমদারও এই নিয়ে তীব্র নিশানা করেছেন। তিনি হিরনে পাল্টা নিশানা করে বলেছেন, গুরুত্বহীন মন্তব্য।

ইডি-সিবিআইয়ে কোনঠাসা শাসক দল

ইডি-সিবিআইয়ে কোনঠাসা শাসক দল

একুশের ভোটের আগে থেকেই রাজ্যের একাধিক নেতা মন্ত্রীর বিরুদ্ধে সিবিআই তৎপরতা শুরু হয়ে গিয়েছে। একাধিক নেতা মন্ত্রীর বাড়িতে ইতিমধ্যেই ইডি-সিবিআই তল্লাশি হয়েছে। ইতিমধ্যেই এসএসসি দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গরুপাচার কাণ্ডে গ্রেফতার করা হয়েছে অনুব্রত মণ্ডলকে। একের পর এক গ্রেফতারির ঘটনায় শোরগোল ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে। সামনেই পঞ্চায়েত ভোট তার আগে এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে বিক্ষোভ চরমে উঠেছে।

মতুয়াদের নিয়ে সিঁদুরে মেঘ বিজেপিতে! লোকসভার আগে পঞ্চায়েতেই বুমেরাংয়ের আশঙ্কামতুয়াদের নিয়ে সিঁদুরে মেঘ বিজেপিতে! লোকসভার আগে পঞ্চায়েতেই বুমেরাংয়ের আশঙ্কা

English summary
BJP leader Hiran target TMC MP Dev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X