• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে পা রেখেই অধিকারীদের বড় সার্টিফিকেট দিলীপের, তাহলে কি শুভেন্দুই বাংলায় বিজেপির মুখ

শুভেন্দু একজন জননেতা। ওঁর নিজস্ব জনপ্রিয়তা রয়েছে। এক বছর পর নন্দীগ্রামে পা রেখেই শুভেন্দু অধিকারীকে বড় সার্টিফিকেট দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপের এই মন্তব্যের পরেই নতুন করে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। তাহলে কি শুভেন্দুকে মুখ করেই বিজেপি বাংলায় ভোটের ময়দানে ঝাপাচ্ছে। তাহলে কি বিজেপি বাংলার রাশ শুভেন্দুর হাতে তুলে দিতে চাইছে। জল্পনা পারদ চড়তে শুরু করেছে।

শুভেন্দুকে বড় সার্টিফিকেট

শুভেন্দুকে বড় সার্টিফিকেট

শুভেন্দু অধিকারীর হাইভোল্ডেজ সভা ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। এক বছর পর নন্দীগ্রামে শুভেন্দুর দৌলতেই পা রাখতে পেরেছেন দিলীপ। তাই হয়তো নন্দীগ্রামে পা রেখেই শুভেন্দুকে বড় সার্টিফিকেট িদলেন দিলীপ। শুভেন্দু একজন জননেতা, তাঁর নিজস্ব জনসমর্থন রয়েছে প্রকাশ্যেই শুভেন্দুর প্রশংসা দিলীপের। যদিও পদ ছাড়াই বিজেপিতে কর্মী হিসেবে কাজ করতে চান বলে জানিয়েছিলেন শুভেন্দু। তার পরে একের পর এক সভা করে নিজের শক্তি প্রদর্শন করেছেন। পদ না থাকলেও যে তিনি নিজেই জনসমর্থন ধরে রাখতে পারেন তা প্রমাণ করে দিয়েছেন। তাতে আজ সিলমোহর দিলেন বিজেপির রাজ্য সভাপতি।

শুভেন্দুর নন্দীগ্রামে সভা

শুভেন্দুর নন্দীগ্রামে সভা

আজ নন্দীগ্রামে শুভেন্দুর হাইভোল্টেজ সভা। তাতে থাকছেন কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষরা। ১ লক্ষ জমায়েতের চ্যালেঞ্জ নিয়েই আজ নন্দীগ্রামে বিজেপি নেতা হিসেবে শক্তি প্রদর্শন করবেন শুভেন্দু। তিনি প্রমাণ করতে চাইছেন রং শুভেন্দুই যে বড় ফ্যাক্টর সেটা বোঝাতেই নন্দীগ্রামে এই হাইভোল্টেজ সভার আয়োজন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই নন্দীগ্রামে ভিড় করতে শুরু করেছেন অসংখ্যা বিজেপি সমর্থক ও শুভেন্দু অনুগামীরা। থাকবেন নন্দীগ্রামের শহিদ পরিবারও।

শুভেন্দুর গুরুত্ব

শুভেন্দুর গুরুত্ব

বিজেপিতে যোগ দেওয়ার পর দলে আনুষ্ঠানিক ভাবে শুভেন্দুকে কোনও পদ দেওয়া হয়নি ঠিকইষ। তবে শুভেন্দুকে বিজেপিতে যোগ দান করাতে দিল্লি থেকে সোজা মেদিনীপুর উড়ে আসতে হয়েছিল বিজেপির চাণক্য অমিত শাহকে। তারপর থেকে সর্বত্র শুভেন্দুকে সামনে রেখেই একের পর এক সভা করে শক্তি প্রদর্শন করেছে বিজেপি। মেদিনীপুর থেকে টিটাগড় সর্বত্র শুভেন্দুকে সামনে রেখেই শক্তি প্রদর্শন করেছে বিজেপি। তারপরেই বিজেপির কার্যালয়ে তাঁকে আলাদা ঘর দেওয়া হয়েছে। কাজেই শুভেন্দু যে বাড়তি গুরুত্ব পেয়ে চলেছেন সেটা স্পষ্ট হয়ে গিয়েছে।

শুভেন্দুর হাতেই কি বাংলার রাশ

শুভেন্দুর হাতেই কি বাংলার রাশ

শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরেই মেদিনীপুরের সভা থেকে অমিত শাহ হুঙ্কার দিয়েছিলেন বাংলার ভূমিপুত্রই হবেন বাংলার মুখ্যমন্ত্রী। একবার নয় একাধিক জনসভায় সেকথা বলেছেন অমিত শাহ। তাহলে সেই ভূমি পুত্র কি শুভেন্দুই এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। কারণ শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর অন্য বিজেপি নেতারা কার্যত ম্লান হয়ে গিয়েছেন

মুর্শিদাবাদে চলছে করোনা ভ্যাকসিন দেওয়ার প্রস্তুতি

ভোটে দাঁড়ানো নিয়ে কার্যত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রুদ্রনীল! হাতে থাকবে কোন 'ফুল'?

English summary
BJP leader Dilip Ghosh praised Suvendu Adhikari as a leader has his own followers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X