• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিকিট কেটে দেখতে হয় সাংসদকে, ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে দেবকে 'অপদার্থ' বলে আক্রমণ ভারতী ঘোষের

একুশের ভোট এগিয়ে আসতেই রাজ্য সরকারের একাধিক প্রকল্প নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ দেবকে টার্গেট করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। দেবকে অপদার্থ সাংসদ বলে আক্রমণ করেছেন তিনি। ঘাটাল মাস্টার প্ল্যান অসম্পূর্ণ রাখার জন্য দেবকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।

'অপদার্থ সাংসদ'

'অপদার্থ সাংসদ'

অপদার্থ জন প্রতিনিধি পেয়েছে ঘাটাল। সরাসরি তৃণমূল কংগ্রেস সাংসদ দেবকে আক্রমণ করে এমনই মন্তব্য করেন তৃণমূল কংগ্রেস সাংসদ দেব। ঘাটালের মানুষ ভুল করেছেন দেবকে বেছে। তাঁকে নির্বাচিত করলে এতোদিেন ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ শেষ হয়ে যেত।

রাজ্যে সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল

রাজ্যে সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল

এক সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছিলেন ভারতী ঘোষ। ২০১৯ সালের লোকসভা ভোটের আগে থেকেই সম্পর্কের অবনতি হয়। তারপরেই বিজেপিতে যোগদান করেন তিনি। বিজেপির টিকিটে ভোটেও দাঁড়ান কিন্তু জিততে পারেননি। সেই শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর অভিযোগ করেছেন ভারতী ঘোষ।

রাজ্যপালকে সমর্থন

রাজ্যপালকে সমর্থন

রাজ্যপালকে আক্রমণ করে কটাক্ষ করেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। পাল্টা কল্যাণকে আক্রমণ করে ভারতী ঘোষ বলেছেন, রাজ্যপাল সাংবিধানিক দায়িত্ব পালন করেই কাজ করছে। রাজ্য সরকার দুর্নীতি পরায়ণ তাই রাজ্যপালের সত্যি কথা মেনে নিতে পারছে না বলে পাল্টা অভিযোগ করেছেন ভারতী ঘোষ।

রাজ্যপাল- রাজ্য সরকার সংঘাত

রাজ্যপাল- রাজ্য সরকার সংঘাত

কৃষি বিল নিয়ে ফের প্রকাশ্যে রাজ্যপাল-রাজ্য সরকার সংঘাত। মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে রাজ্যপাল রাজ্য সরকারের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন। মোদী সরকারের কৃষি বিলের সমর্থন করে রাজ্যপাল অভিযোগ করেছেন রাজ্যের কৃষকদের বঞ্চিত করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
BJP leader Bharti Ghosh slams TMC MP Dev for not completing Ghatal Master plan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X