• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুখ্যসচিবের সঙ্গে কথার পরে শুভেন্দুকে কলকাতায় যাওয়ার অনুমতি! এসপি-ডিজি-সিএম-এর সিদ্ধান্ত নিতে দেরিকে কটাক্ষ

Google Oneindia Bengali News

হাওড়ার (Howrah) যাওয়ার পথে তমলুকের (tamluk) রাধারানির মোড়ে পুলিশ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পথ আটকায়। গাড়িতে বসেই দীর্ঘ সময় ধরে পুলিশ ও সরকারি আধিকারিকদের সঙ্গে বাদানুবাদ চলে শুভে অধিকারীর। এরপর পুলিশের তরফে বেলা সোয়া তিনটে নাগাদ শুভেন্দু অধিকাররী রাস্তা ছাড়ে পুলিশ। তবে শর্ত একটাই কোলাঘাট হয়ে কলকাতায় যেতে পারবেন তিনি।

তমলুকে পুলিশের ব্যারিকেড

তমলুকে পুলিশের ব্যারিকেড

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শনিবার জানিয়েছিলেন, রবিবার তিনি যাবেন উলুবেড়িয়ার মনসাতলায় বিজেপির পার্টি অফিসে। যা নিয়ে এদিন সকাল থেকে তৎপরতা শুরু হয়ে যায়। কাঁথিতে তাঁর বাড়ি ঘিরেরাখে পুলিশ। এরপর বাড়ি থেকে বেরোতে পারলেও তমলুকের রাধারানির মোড়ে তাঁর গাড়ি আটকায় জেলা পুলিশ। সেখানে দীর্ঘ সময় ধরে পুলিশের সঙ্গে বাদানুবাদ চলে। শুভেন্দু অধিকারী জানতে চান কেন তাকে যেতে দেওয়া হচ্ছে না। পুলিশের তরফে জানানো হয়, তাঁরা জানতে পেরেছেন হাওড়ার অশান্ত এলাকায় তিনি যাবেন। সেই কারণেই আটকানো হয়েছে। সেই সময় শুভেন্দু অধিকারী পুলিশের কাছে তমলুকের রাধারানির মোড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে কিনা সেই সংক্রান্ত কাগডও পুলিশের কাছে দেখতে চান।পুলিশ কর্তারা তা দেখাতে পারেননি।

ভিডিও কলে কথা সুকান্ত মজুমদারের সঙ্গে

ভিডিও কলে কথা সুকান্ত মজুমদারের সঙ্গে

শুভেন্দু অধিকারী তমলুকের রাধারানির মো়ড়ে গাড়িতে বসেই ভিডিও কলে কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে। সামনে থাকা সাংবাদিকদের শুভেন্দু অধিকারী বলেন রাজ্য পুলিশ বলে কিছু নেই। সবাই মমতা পুলিশ হয়ে গিয়েছে। সেই সময় এলাকায় জড়ো হয়ে যান বিজেপি তথা শুভেন্দু অধিকারীর অনুগামীরাও। তাঁরা স্লোগান দিতে থাকেন। এলাকায় উত্তেজনা তৈরি হলেও পরিস্থিতি হাতে বাইরে যায়নি। তমলুকের তাঁর রাস্তা আকটানো নিয়ে পুরো ঘটনার ভিডিও রেকর্ডিং তিনি করিয়েছেন বলে জানিয়ে
শুভেন্দু অধিকারী বলেন, সোমবার বিষয়টি নিয়ে তিনি আদালতে যাবেন।

কথা মুখ্যসবিচের সঙ্গেও

কথা মুখ্যসবিচের সঙ্গেও

সেখান থেকেই শুভেন্দু অধিকারী কথা বলেন রাজ্যের মুখ্যসচিব এইচকে দ্বিবেদীর সঙ্গেও। মুখ্যসচিব তাঁকে হাওড়ায় না যেতে অনুরোধ করেন। সেই সময় শুভেন্দু অধিকারী কথা দেন, তিনি কোলাঘাট হয়ে কলকাতায় যাবেন, কেননা বিকেলের ইন্ডিয়ান মিউজিয়ামে কর্মসূচি রয়েছে। এছাড়াও তিনি বলেন, কলকাতায় রাজ্য সভাপতি অবস্থান করছেন, সেখানে যাবেন। পাশাপাশি তিনি আশ্বস্ত করেন ১৪৪ ধারা তিনি ভাঙবেন না। এর আগে শুভেন্দু অধিকারী সেখানে থাকা পুলিশ আধিকারিকদের কটাক্ষ করেন। তিনি বলেন, পড়াশোনা করে কষ্ট করে পরীক্ষা দিয়ে পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। কোনও সিদ্ধান্ত নিতে জেলার এসপি ফোন করছেন ডিজিপিকে, আর ডিজিপি ফোন করছেন সিএমকে। তিনটের কিছু পরে তাঁর পথ থেকে সরে যায় পুলিশ। শুভেন্দু অধিকারী রওয়না দেন কলকাতার উদ্দেশে।

পুলিশ লিখিত প্রতিশ্রুতি দাবি করেছিল

পুলিশ লিখিত প্রতিশ্রুতি দাবি করেছিল

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এদিন বলেন, তিনি হাওড়া না গিয়ে কোলাঘাটে গেস্ট হাউজে যাওয়ার কথা পুলিশকে বলেছিলেন। সেই সময় পুলিশের তরফে লিখিত প্রতিশ্রুতি চাওয়া হয়েছিল। পাশাপাশি বলা হয়েছিল তাঁকে এসকর্ট করে নিয়ে যাবে রাজ্য পুলিশ। যদিও শুভেন্দু অধিকারী রাজ্য পুলিশকে কোনও প্রতিশ্রুতি দেননি।

Weather Update: মঙ্গলবার থেকে আবহাওয়ার পরিবর্তন! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাগুলির আপডেটWeather Update: মঙ্গলবার থেকে আবহাওয়ার পরিবর্তন! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাগুলির আপডেট

Recommended Video

এই ঘটনার জন্যে দায়ী মুখ্যমন্ত্রী: শুভেন্দু অধিকারী |OneIndia Bengali

English summary
After talks with CS, police release Suvendu Adhikari from Radharani More of Tamluk to go to Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X