• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীঘা থেকে ফেরার পথে জাতীয় সড়কে ভয়াবহ পথদুর্ঘটনা, মৃত ২

  • By অভীক
  • |

দীঘা থেকে ফেরার সময় জাতীয় সড়কের ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু হল কলকাতার দুই পর্যটকদের। ঘটনায় মারা যান বাইক চালক । কলকাতার সুকান্ত সরনী এলাকা বাসিন্দা তিনি। তাঁর সঙ্গে থাকা অপর সঙ্গীর পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাতীয় সড়কের ওপর এই ভয়াবহ পথদুর্ঘটনায় কলকাতার দুই পর্যটকেরই মৃত্যু হয়েছে।

দীঘা থেকে ফেরার পথে জাতীয় সড়কে ভয়াবহ পথদুর্ঘটনা, মৃত ২

দীঘার অলঙ্কারপুর বাসস্ট্যাণ্ড সংলগ্ন দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের দিঘার অলঙ্কারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় দিঘাগামী একটি পণ্য বোঝাই ট্রাকের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাইকটি দুমড়ে মুচড়ে লরিটি মধ্যে আটকে যায়। দুই বাইক আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে।

ট্রাকটি দুর্ঘটনাস্থল থেকে প্রায় দুশো মিটার এগিয়ে যায়। তারপরে লরিটিতে আগুন লেগে যায়। জাতীয় সড়কের উপর দাউদাউ করে জ্বলতে থাকে লরি ও বাইকটি।

ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। প্রায় এক ঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে। আসে স্থানীয় পুলিশ। ওই দুই যুবকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

গণতন্ত্র বাঁচাও,বাংলা বাঁচাও কর্মসূচিতে দিলীপ ঘোষ

জানা গিয়েছে, দিঘার জলচ্ছাস দেখার জন্য বৃহস্পতিবার দুই বন্ধু বাইকের করে কলকাতার থেকে দিঘায় ঘুরতে যায়। বাড়ি ফেরার সময়েই এই দুর্ঘটনা ঘটে। তবে কে দোষী বা কে নির্দোষ, আর কিভাবে এই ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে পুলিশ।

মমতাকে ধরাশায়ী করতে ভোট অঙ্ক তৈরি বিজেপির! জয়ের 'কড়ি’ মজুত একুশে

English summary
- Accident in national highway , 2 dead while returning from digha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X