• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১৫ দিন সময় দিলাম...কাঁথির মঞ্চে দাঁড়িয়েই শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুড়লেন অভিষেক

একজনকে মেদিনীপুরের দায়িত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তিনি মেদিনীপুরের সম্মানকে ভূলুণ্ঠিত করেছেন। তাঁকে ১৫ দিন সময় দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার কাঁথির মঞ্চে দাঁড়িয়েই তিনি শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুড়ে বসলেন।
  • |
Google Oneindia Bengali News

একজনকে মেদিনীপুরের দায়িত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তিনি মেদিনীপুরের সম্মানকে ভূলুণ্ঠিত করেছেন। তাঁকে ১৫ দিন সময় দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার কাঁথির মঞ্চে দাঁড়িয়েই তিনি শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুড়ে বসলেন। অভিষেক চ্যালেঞ্জ দিয়ে বলেন, ১৫ দিনের মধ্যে যদি উলঙ্গ না করতে পারি, আমি রাজনীতির ময়দানে পা রাখব না।

১৫ দিন সময় দিলাম, কাঁথির মঞ্চে দাঁড়িয়ে শুভেন্দুকে চ্যালেঞ্জ

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, আমি হলদিয়ার সভা থেকে ঠিকাদারি নিয়ে সতর্ক করেছিলাম। বলেছিলাম, আমরা মানুষের প্রতি দায়বদ্ধ, ঠিকাদারের প্রতি নেই। এদিন শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুড়ে তিনি বলেন, আমি বলছি, ১৫ দিন সময় দিয়ে গেলাম। তুমা তোমার খাতা নিয়ে আসবে। আমি আমার খাতা নিয়ে আসব। উলঙ্গ যদি না করতে পারি, আমি রাজনীতির ময়দানে পা রাখব না।

তিনি আরও বলেন, শহিদ ক্ষুদিরাম বসুর মূর্তির দিকে তাকালে বোঝা যায়, তিনি বুক চিতিয়ে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন। আর যিনি মেদিনীপুরের সম্মানকে ভূ-লুণ্ঠিত করেছেন, তাঁকে মানুষ ক্ষমা করবে না। মমতা বন্দ্যোপাধ্যায় যাঁকে দায়িত্ব দিয়েছিলেন তিনি বিশ্বাসঘাতকরা করেছেন। এবার বিশ্বাসঘাতক মুক্ত মেদিনীপুর গড়তে হবে।

শুভেন্দু অধিকারীকে নিশানা করে তিনি বলেন, যাঁর পরিবার ইংরেজ তাড়াবে, তিনি কখনও অমিত শাহের পায়ে পড়ে বিজেপিতে যোগ দেন। ন্যূনতম আত্মসম্মান থাকলে তিনি অমিত শাহ পা চেটে বিজেপিতে নাম লেখাতেন না। তিনি দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, নন্দীগ্রামের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বিশ্বাসঘাতকতা করেছেন পূর্ব মেদিনীপুর জেলার সঙ্গে। তাই এবার তাঁকে জবাব দেওয়ার সময় হয়েছে।

তিনি কথায় কথায় বলেন না কম্পার্টমেন্টাল চিফ মিনিস্টার। কিন্তু নন্দীগ্রামে কী হয়েছিল তা আপনারা সবাউ জানেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে বিজয়ী ঘোষণার পরই লোডশেডিং আর তারপর শুভেন্দু অধিকারী জয়ী। শুভেন্দু অধিকারী জেনে রাখুন, আপনিই দেশের একমাত্র বিধায়ক, যিনি জিতেছেন কি না, তা আদালতে ঝুলছে। অভিষেক বলেন, আমি বলে যাচ্ছি নন্দীগ্রামে ফের ফ্রেশ ইলেকশন হবে। বাতিল হবে নন্দীগ্রামের ভোট।

এদিন তিনি তৃণমূল নেতা-কর্মীদের সবাইকে আগামীকাল থেকে দুর্নীতিমুক্ত পঞ্চায়েত আর বেইমানমুক্ত পূর্ব মেদিনীপুর গড়ার ডাক দেন। মানুষকে আন্দোলনে নামতে বলেন। মেদিনীপুরকে বিশ্বাসঘাতক-মুক্ত করতে হবে, তাই কালবিলম্ব না করে ঝাঁপিয়ে পড়তে হবে। এবার বিশ্বাসঘাতককে জবাব দেওয়ার সময় এসেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগও তোলেন। গার্লস হোস্টেলে কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে তাঁর অভিযোগ। ২০১৫ সালে এই কলেজের গার্লস কলেজ হচ্ছিল। এক কোটি ১৫ লক্ষ টাকার হোস্টেল হচ্ছিল। কলেজের জিবি চেয়ারম্যান কে ছিল, তাঁর নাম নিচ্ছি না। কোনও নিয়ম ছাড়া টেন্ডার ছাড়া ২ কোটি ২০ লক্ষ পেমেন্ট করা হয়।

English summary
Abhishek Banerjee throws challenge to Suvendu Adhikari from East Midnapur rally.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X