India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিচার ব্যবস্থা নিয়ে বিস্ফোরক অভিষেক, দলে টিকিট পাওয়া নিয়েও দিলেন বিশেষ বার্তা

Google Oneindia Bengali News

বিচার ব্যবস্থা নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ হলদিয়াতে কর্মীসভাতে যোগ দেন তিনি। বিধানসভা নির্বাচনের পর তাঁর এই সভা যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। শুধু তাই নয়, একেবারে শুভেন্দু গড়ে দাঁড়িয়ে অভিষেক এই সভা রাজনৈতিকভাবেও তাৎপর্যপূর্ণ ছিল।

আর সেই সভা থেকেই নাম না করে প্রথম থেকেই শুভেন্দুকে তীব্র আক্রমণ শানালেন তিনি। গদ্দার-গিরগিটি বলেও আক্রমণ অভিষেকের। আর এর মধ্যেই বিচারব্যবস্থা নিয়ে বিস্ফোরক মন্তব্য তাঁর। আর তা ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা।

'তল্পিবাহকের কাজ করছেন কয়েকজন'

'তল্পিবাহকের কাজ করছেন কয়েকজন'

এদিন নাম না করে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ শানান অভিষেক। আর তা বলতে গিয়েই বিচার ব্যবস্থা নিয়েই প্রশ্ন তুলে দিলেন তিনি। বলেন, একজন-দুজন এমন বিচার ব্যবস্থায় রয়েছেন যারা সম্পূর্ণ যোগসাজসে কাজ করছেন। একেবারে তল্পিবাহকের কাজ করছেন বলেও আক্রমণ অভিষেকের। শুধু তাই নয়, কিছু হলেই সিবিআই দিয়ে দিচ্ছে বলেও মন্তব্য। এমনকি এহেন সত্যি কথা বলার জন্য ব্যবস্থা নিলেও, আমি ২ হাজার বার এই কথা বলব বলেও মন্তব্য অভিষেকের। আর তা নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক।

কাঁটা ঘায়ে নুনের ছিটে

কাঁটা ঘায়ে নুনের ছিটে

দায়িত্বজ্ঞানহীন বালখিল্যের মতো মন্তব্য বলে ব্যাখ্যা প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর। তিনি বলেন, গণতন্ত্রে বিশ্বাসী আমরা। সংবিধানকে সামনে রেখে সব পরিচালিত হয়। বিচার ব্যবস্থাকে কেউ যদি নজিরবিহীন ভাবে আক্রমণ করে তাহলে তা ঘৃন্ন কাজ বলে মন্তব্য অধীরের। শুধু তাই নয়, কাঁটা ঘায়ে নুনের ছিটে পড়েছে বলেও কটাক্ষ তাঁর। দলের বিরুদ্ধে না গেলেই আক্রমণ! তা নিয়েও প্রশ্ন। এই বিষয়ে প্রশ্ন তুলেছেন বিজেপিও।

তোপ দেগেছেন বিকাশ ভট্টাচার্যও

তোপ দেগেছেন বিকাশ ভট্টাচার্যও

ওদের মুখোশ খুলে যাচ্ছে। বিচার ব্যবস্থা যখনই দুর্নীতিকে সামনে নিয়ে আসছে। তখনও ওরা বিচার ব্যবস্থাকে আক্রমণ করছে বলে মন্তব্য আইনজীবী বিশাক ভট্টাচার্যের। এটা সম্পূর্ণ আদালত অবমাননা বলেও ব্যাখ্যা তাঁর। দুর্নীতির পক্ষে অন্যান্য বিচারপতিরা থাকবেন এমন আখাংকা প্রকাশ করা বলেও বক্তব্য বাম এই সাংসদের। আরও বলেন, এটা তৃণমূল নেতাদের পক্ষেই মানায়।

বিচার ব্যবস্থা নিয়ে বিস্ফোরক অভিষেক |Oneindia bengali
টিকিট নিয়েও বার্তা অভিষেকের

টিকিট নিয়েও বার্তা অভিষেকের

শুধু বিচার ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলা নয়, টিকিট নিয়েও বিশেষ বার্তা অভিষেকের। বিভিন্ন রাজনৈতিকদল থেকে তৃণমূলে যোগ দিচ্ছেন নেতা-কর্মীরা। ভোটে লড়ার টিকিট পাচ্ছেন এমনকি পদও পাচ্ছেন। এই অবস্থায় ক্ষোভ বাড়ছে দলের মধ্যে। এই অবস্থায় বিশেষ বার্তা তৃণমূল সেকেন্ড ইন কমান্ডের। তিনি বলেন, "কোনও ঠিকাদার আগামী হলদিয়া ভোটে প্রার্থী হবে না। অন্য দল থেকে এই দলে এলে, একজনও টিকিট পাবে না। যাঁরা প্রথম থেকে তৃণমূল করেছেন, তাঁরাই টিকিট পাবেন। রাজ্য জুড়ে সিওডি-তে ২০ শতাংশ করে শ্রমিক প্রতিনিধি লটারির মাধ্যমে জায়গা পাবেন। অন্য দল থেকে যাঁরা এসেছেন তাঁদের জায়গা নয় বলেও বার্তা তৃণমূল সেকেন্ড ইন কমান্ডের।

English summary
Abhishek banerjee speaks on judiciary, talks about candidate list also
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X