• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাম থেকে রামে ২২ নেতা, লক্ষ্মণ শেঠের আসার আগেই হলদিয়ায় আরও ফিকে হল লাল

সিপিএমের প্রাক্তন দাপুটে নেতা লক্ষ্মণ শেঠের গড়েই ঘটল অঘটন। রামনগরে বিজেপির যোগদান মেলায় বামেদের ২২ জন নেতা যোগ দিলেন গেরুয়া শিবিরে। কৈলাস বিজয়বর্গীয় এবং দিলীপ ঘোষের উপস্থিতিতে বাম শিবির থেকে বিজেপিতে যোগ দেন তাঁরা। যদিও একে বড় ক্ষতি বলে মানতে নারাজ বামেরা।

 বিজেপিতে যোগদান

বিজেপিতে যোগদান

একদা বামেদের দুর্গ বলেই পরিচিত ছিল হলদিয়া। লক্ষ্মণ শেঠের দাপটে বাঘে-গরুতে এক ঘাটে জল খেত। এমন দাপট ছিল বামেদের। শুভেন্দু অধিকারী সেই গড়ে ভাটল ধরিয়েছিলেন। লক্ষ্ণণ শেঠকে হারিয়ে লাল দুর্গে সবুজের ঢেউ খেলিয়ে ছিল তৃণমূল কংগ্রেস। এবার তৃণমূলের জমিতে ফাটল ধরাল গেরুয়া ঝড়। শনিবার রামনগরে বিজেপির যোগদান মেলায় ২২ জন বাম নেতা যোগ দিলেন বিজেিপতে।

 লক্ষ্মণের পা রাখার আগেই ভাঙন

লক্ষ্মণের পা রাখার আগেই ভাঙন

এক সময় হলদিয়ার বেতাজ বাদশা ছিলেন লক্ষ্মণ শেঠ। শুভেন্দু দাপটে রাজ্যচ্যূত হতে হয়েছিল তাঁকে। সিপিএমের আরেক দাপুটে নেতা সুশান্ত ঘোষ। গড়বেতা ছিল তাঁর হাতের মুঠোয় বেনা চাপড়া কঙ্কাল কাণ্ডে জেল খাটতে হয়েছে তাঁকে। লক্ষ্মণ শেঠ আর সুশান্ত ঘোষকে জেল ছাড়া হতে হয়। পরে পার্টি থেকে বহিষ্কৃত হওয়ার পর লক্ষ্মণ শেঠ বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু তেমন সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। এবার তাঁর এলাকাতেই গেরুয়া শিবিরে ভরসা করতে শুরু করেছেন বামেরা। সেকারণেই হয়তো লক্ষ্মণ শেঠ জেলায় পা রাখার আগেই বাম থেকে বিজেপিতে যোগ দিলেন ২২ জন নেতা

 কারা যোগ দিলেন

কারা যোগ দিলেন

আজ বিজেপিতে যোগ দিয়েছেন জেলার একাধিক প্রথম সারির বাম নেতা। সিপিএম জেলা সম্পাদকমণ্ডলীর প্রাক্তন সদস্য শ্যামল মাইতি দলবল নিয়ে যোগ দেন বিজেপিতে। তাঁর সঙ্গে যোগ দেন আরএসপির রাজ্য কমিটির সদস্য অশ্বিনী জানা ও সিপিএমের এরিয়ার কমিটির সদস্য অর্জুন মণ্ডল। জেলা সিপিএম নেতৃত্ব দাবি করেছেন লক্ষ্মণ শেঠের মতো নেতা যাওয়ার পরেও কোনও প্রভাব পড়েনি। এঁরা গেলেও কোনও প্রভাব পড়বে না দলে।

পূর্ব মেদিনীপুরে রাশ আলগা হচ্ছে

পূর্ব মেদিনীপুরে রাশ আলগা হচ্ছে

পূর্ব মেদিনীপুরে রাশ আলগা হচ্ছে শাসক দলের। তার অন্যতম কারণ শুভেন্দু অধিকারীর বিদ্রোহ। বিজেপি সাংসদ অর্জুন সিং আজ বলেছেন শুভেন্দু বিজেপিতে যোগ দিলে সরকার পড়ে যাবে। এই নিয়ে তুমুল টানা পোড়েন চলছে শাসক শিবিরে। এদিকে বাম শিবিরেও থাবা বসাতে শুরু করেছে বিজেপি। কয়েকদিন আগে কলকাতায় বিজেপিতে যোগ দেন বাম কাউন্সিলর রিঙ্কু নষ্কর।

English summary
22 left leader join BJP before Laxman Seth reach Garbeta
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X