• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৭ ঘন্টা পর কুয়ো থেকে উদ্ধার যুবকের দেহ, মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ বাঁশদ্রোণীর পরিবারের

১৭ ঘন্টার পর কুয়োয় আটক বাঁশদ্রোণীর যুবক সম্রাট সরকারের দেহ উদ্ধার করা হল। রাতে উদ্ধার কাজ বন্ধ রেখেছিল বিপর্যয় মোকাবিলা দফতর। এদিন সকাল ছটা নাগাদ উদ্ধার কাজ ফের শুরু হয়েছে। পরিবারের সদস্যরা সেখানে যাওয়া মন্ত্রী অরূপ বিশ্বাসকে ঘিরে বিক্ষোভ দেখান।

 ১৬ ঘন্টার ওপর কুয়োয় আটকে যুবক, মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ বাঁশদ্রোণীর পরিবারের

শুক্রবার দুপুর ৩ টে নাগাদ বাড়ির কুয়োয় স্নান করতে গিয়েছিলেন বাঁশদ্রোণীর ২৯ বছরের যুবক সম্রাট সরকার। কিন্তু পা পিছলে কুয়োয় পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে পরিবার ও প্রতিবেশীরা বাঁশদ্রোণী থানায় এবং দমকলে খবর দেন। খবর যায় বিপর্যয় মোকাবিলা দফতরে। যদিও শেষ পর্যন্ত কুয়ো খোড়ার লোাকজনই এই দেহ উদ্ধার করেন।

বিপর্যয় মোকাবিলা দফতর উদ্ধার কাজ শুরু করলেও রাতে ওই যুবককে উদ্ধার করতে পারেনি। কুয়োর নিচের দিকে অপরিসর হওয়ায় নিচে নামতে পারেনি উদ্ধারকারী দল। এছাড়াও কুয়োর জল ঠাণ্ডা হওয়ায় অসুবিধা তৈরি করে। পাশের ওয়ার্ডের কাউন্সিলর সেখানে গেলে তাঁকে ঘিরেও বিক্ষোভ চলতে থাকে। রাতে ওই বাড়িতে যান এলাকার বিধায়ক তথা মন্ত্রী অরূপ বিশ্বাস।

এদিন সকাল ছটা নাগাদ ফের উদ্ধার কাজ শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দফতর। যদিও এই উদ্ধার কাজে ক্ষুব্ধ পরিবার। রাতে কেন জল তুলে দিয়ে উদ্ধার কাজ শেষ করা হল না, তা নিয়ে প্রশ্ন তুলেছে পরিবার।

English summary
Youth stuck in the well at Banshdroni under KMC area over 16 hour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X