• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবি যুব কংগ্রেসের! লালবাজারে ধুন্ধুমার পরিস্থিতি, দেখুন ভিডিও

  • |

কাটমানিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে এদিন লালবাজার অভিযানের কর্মসূচি নিয়েছিল যুব কংগ্রসে। সেই অভিযান ঘিরে ফিয়ার্স লেনে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী থাকলেও বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে।

কাটমানিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবি যুব কংগ্রেসের! লালবাজারের কাছে ধুন্ধুমার পরিস্থিতি

যুক কংগ্রেসের ডাকে কাটমানিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আন্দোলন। ছিল লালবাজার অভিযানের ডাক। তবে মিছিল যাতে কোনওভাবেই লালবাজারে পৌঁছতে না পারে তার জন্য ব্যাপক বন্দোবস্ত রেখেছিল পুলিশ। তবে ফিয়ার্স লেনেই চ্যালেঞ্জের মুখে পড়েন পুলিশকর্মীরা। ব্যারিকেড ভেঙে এগোতে থাকেন যুব কংগ্রেস কর্মীরা। এই সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় যুব কংগ্রেস কর্মীদের। পুলিশ এলাকায় লাঠি চার্জ করে বলে অভিযোগ কংগ্রেস কর্মীদের। এই পরিস্থিতিতে বেশ কয়েকজন যুব কংগ্রেসকর্মীকে গ্রেফতারও করা হয়।

এদিনের যুব কংগ্রেসের কর্মসূচিতে প্রদেশ কংগ্রেসের কোনও বড়নেতাকে দেখা যায়নি। সূত্রের খবর অনুযায়ী, এই কর্মসূচিতে অনুমোদন ছিল না প্রদেশ কংগ্রেসের। অধীর চৌধুরীর ঘনিষ্ঠ নেতা কর্মীরাই এদিনের কর্মসূচিতে ছিলেন বলে জানা গিয়েছে। তাই এই কর্মসূচি ঘিরে প্রদেশ কংগ্রেসে গোষ্ঠী কোন্দল কিনা সেই প্রশ্নও উঠতে শুরু করেছে।

English summary
Youth Congress organises Cut Money protest in Kolkata. They calls for Lalbazar Chalo.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X