কলকাতা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ঝাড়খণ্ডের তরুণী

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

কলকাতায় পড়তে এসে রহস্যজনক ভাবে নিখোঁজ ঝাড়খণ্ডের তরুণী। পরিবারের অভিযোগ, ১১ ডিসেম্বর থেকে নিখোঁজ সুস্মিতা রায়। কালীঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কলকাতা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ঝাড়খণ্ডের তরুণী

ঝাড়খণ্ডের ঘাটশিলা থেকে বিমান সেবিকার প্রশিক্ষণ নিয়ে এসেছিলেন তরুণী সুস্মিতা রায়। পরিবারের তরফে জানানো হয়েছে ৬ নভেম্বর কলকাতায় আসে ওই তরুণী। পার্কস্ট্রিটের একটি প্রতিষ্ঠানে প্রশিক্ষণ নেওয়ার জন্য ভর্তিও হয়। কলকাতায় কালীঘাটের ঈশ্বর গঙ্গোপাধ্যায় স্ট্রিটের একটি বাড়িতে পেয়িং গেস্ট হিসেবে ছিলেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সুস্মিতার সঙ্গে শেষ কথা হয়েছিল ১০ ডিসেম্বর। এরপর থেকে তাঁকে ফোনে না পেয়ে কলকাতায় চলে আসেন পরিবারের সদস্যরা। ১১ ডিসেম্বর তাঁর রুমমেট জানায় খোঁজ মিলছে না তরুণীর। ১২ ডিসেম্বর কালীঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়।

কলকাতা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ঝাড়খণ্ডের তরুণী

সূত্রের খবর অনুযায়ী, যে বাড়িতে তরুণী থাকতেন, সেই বাড়ির এক আবাসিক জানিয়েছেন, ফোন আসলেই খুব জোড়ে কথা বলত তরুণী। ফোনে কথা বলার সময়, আমাকে ঠকিয়েছে বলেও বলতে শোনা গিয়েছে তরুণীকে।

পরিবার সূত্রে খবর, ঘাটশীলাতেই বেশ কয়েকজন তরুণীকে উত্যক্ত করত। আরও অভিযোগ, সুস্মিতাকে অপহরণ করা হয়েছে। পরিবারে অভিযোগের ভিত্তিতে অপহরণ ও অপরাধমূলক ষড়যন্ত্রের ধারায় মামলা করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, মোবাইল টাওয়ার লোকেশন অনুযায়ী, সুস্মিতা শেষবারের মতো ছিলেন ধর্মতলায়। এরপর থেকেই মোবাইল সুইচড অফ। সূত্রের খবর, পুলিশের সন্দেহের তালিকায় রয়েছেন রুমমেট রাও। অন্যদিকে, বাড়ির ভাড়াটেদের সম্পর্কে বাড়িওয়ালা পুলিশকে কোনও তথ্য দেননি বলেই জানা গিয়েছে।

English summary
Young woman mysteriously absconding from paying guest house of Kalighat. She came to Kolkata form Ghatshila of Jharkhand to study air hostess course.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.