• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবাগতরা 'বিপদ' বোঝেন দিলীপ ঘোষ, তবু কোটির লক্ষ্যে শোভন-বৈশাখীদের চাই দলে

দলে নতুন ও পুরনোদের নিয়ে কাজ করাটাই বড় চ্যালেঞ্জের। সূত্রের খবর অনুযায়ী, এদিন আইসিসিআর-এ দলের এক সাংগঠনিক বৈঠকে একথা বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে তিনি বলেন, দলে নবাগতদের নিয়ে সমস্যা আছে। গত ১৪ অগাস্ট কলকাতা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে অনেক বিতর্ক তৈরি হয়েছে। এদিন নাম না করেও অন্যদের সঙ্গে তাদের নামও দিলীপ ঘোষ উল্লেখ করতে চেয়েছেন বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

'পার্টি বড় হচ্ছে'

'পার্টি বড় হচ্ছে'

এদিনের সাংগঠনিক বৈঠকে দিলীপ ঘোষ বলেন, প্রতিদিনই দল বড় হচ্ছে। বিভিন্ন দল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন। যাঁরা নতুন আসছেন, তাঁদের যোগ্য সম্মান দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন দিলীপ ঘোষ। দলে নতুন ও পুরনোদের নিয়ে একসঙ্গে কাজ করাটাই চ্যালেঞ্জের বলেও জানিয়েছেন তিনি।

একসঙ্গে কাজ করার বার্তা

একসঙ্গে কাজ করার বার্তা

দিলীপ ঘোষ পুরনো নেতাদের উদ্দেশে বলেন, দলকে ভাল বেসে এগিয়ে নিয়ে যেতে হবে। দলকে বড় করতে হলে একসঙ্গে কাজ করতে হবেও বলেও জানান দিলীপ ঘোষ। সবাইকেই যোগ্যতা অনুযায়ী কাজে লাগানো হবে বলেও জানান তিনি।

২০২১-এর লক্ষ্যে ১ কোটি সদস্য সংখ্যার ডাক

২০২১-এর লক্ষ্যে ১ কোটি সদস্য সংখ্যার ডাক

২০২১-এ দলকে ক্ষমতার আনার আগে বাংলায় ১ কোটি সদস্য করতে হবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোাষ। না হলে মানুষের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হবে না বলেও জানান তিনি। প্রসঙ্গত বর্তমানে রাজ্য বিজেপির সদস্য সংখ্যা ৬০ লক্ষ। দিলীপ ঘোষ বলেন, এই সদস্য সংখ্যা নিয়ে আনন্দিত হওয়ার কিছু নেই। রাজ্যে পরিবর্তনের লক্ষ্যেই বিজেপির সদস্য সংখ্যা ১ কোটি করতে হবে বলেও সাফ জানান রাজ্য বিজেপির সভাপতি।

English summary
Working with the new and old in the party is a big challenge, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X