• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় অসুস্থ মহিলা নাবিক, করোনা সংক্রমণের আশঙ্কায় ভর্তি বেলেঘাটা আইডিতে

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হলেন জাহাজের মহিলা নাবিক। সদ্য কলোম্বো থেকে দেশে ফিরেছেন তিনি। তারপরেই সর্দি, কাশি, জ্বরে আক্রান্ত হন তিনি। চিকিৎসকের পরামর্শ মেনেই মহিলাকে বেলেঘাটা আইডিতে আইসোলেশনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত মহিলা নাবিক

করোনা আক্রান্ত মহিলা নাবিক

যে জাহাজ তিনি চালাচ্ছিলেন তাতে ইতালি, ইন্দোনেশিয়া, কোরিয়ার নাগরিকরাও ছিলেন। প্রসঙ্গত উল্লেখ্য ইতালি, এবং দক্ষিণ কোরিয়ায় সর্বাধিক ছড়িয়েছে করোনা ভাইরাস। কলোম্ব থেকে দেশে ফেরার পরেই সর্দি, কাশি, জ্বরে আক্রান্ত হন ওই মহিলা নাবিক। তারপরেই চিকিৎসকের পরামর্শে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় আইসোলেশনে রাখা হয়েছে ওই মহিলা নাবিককে। কলকাতা পোর্ট ট্রাস্টের হাসপাতালের চিকিৎসকরাই তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে রেফার করেন।

করোনা সংক্রমণের একাধিক পদক্ষেপ রাজ্যে

করোনা সংক্রমণের একাধিক পদক্ষেপ রাজ্যে

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় একাধিক পদক্ষেপ করেছে রাজ্য সরকার। বন্ধ করে দেওয়া হয়েছে রাজ্যের সব স্কুল কলেজ। বিনোদন পার্ক, চিড়িয়াখানা সব বন্ধ। এমনকী বিধানসভার অধিবেশনও অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে। পরিস্থিতি বিবেচনা করে পুরভোট পর্যন্ত পিছিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।

যাত্রী সংখ্যা কমছে রাস্তায়

যাত্রী সংখ্যা কমছে রাস্তায়

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় বদলে গিয়েছে শহরের চেনা ছবি। রাস্তা ঘাটে যান বাহান চললেও তাতে যাত্রী সংখ্যা কমে গিয়েছে। মেট্রো রেলে একদিনে ২ লাখ যাত্রী কমেছে। ভিড় এড়িয়ে চলতে শুরু করেছেন সাধারণ মানুষ। তথ্য প্রযুক্তি সংস্থার অধিকাংশ কর্মীকেই বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে। যার জেরে সেক্টর ফাইভ একেবারে শুনশান হয়ে পড়েছে।

English summary
Women Ship captain suspect coronavirus infected admitted Kolkata Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X