মাদার টেরিজার সংস্থার নাম করে প্রতারণার অভিযোগ, বাঁশদ্রোণী থেকে গ্রেফতার মহিলা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

মাদার টেরিজার সংস্থার নাম করে প্রতারণার অভিযোগ। শুধু তাই নয়, বাংলা মিডিয়ামে পড়া ছাত্রছাত্রীদের অভিভাবকদের কাছ থেকে ইংরেজি মাধ্যমে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ। বাঁশদ্রোণী থেকে গ্রেফতার এক মহিলা।

স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী পরিচয়ে প্রতারণা

স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী পরিচয়ে প্রতারণা

গীতশ্রী ব্যানার্জি। অভিযোগ, কখনও তিনি নিজেকে পরিচয় দিতেন মিশনারিজ অফ চ্যারিটির সমাজকর্মী হিসেবে। খানিকটা সেই পরিচয়েই কলকাতার নামী ইংরেজি মাধ্যম স্কুলে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে অভিভাবকদের কাছ থেকে টাকা তুলতেন বলে অভিযোগ।

স্কুলে ভর্তির নামে প্রতারণা

স্কুলে ভর্তির নামে প্রতারণা

প্রথমে ইংরেজি মাধ্যম স্কুলে ভর্তির প্রলোভন দেখানো হত অভিভাবকদের। অভিযোগ, তারপর টাকা আদায় চলত। কিন্তু কাউকেই ভর্তি করাতে না পারায় অভিভাবকদের সন্দেহ হয়। খোঁজ নিয়ে জানা যায়, শুধু বাঁশদ্রোণী নয়, বিভিন্ন জায়গা থেকেই এই ভাবেই টাকা তোলার কাজ চালাতেন ওই মহিলা। লেক থানায় মহিলার বিরুদ্ধে প্রতারণার অভিযোগও আছে।

এলাকাবাসীর হাতে আটক অভিযুক্ত

এলাকাবাসীর হাতে আটক অভিযুক্ত

সোমবার স্থানীয় বাসিন্দারা ওই মহিলাকে ক্লাব ঘরে আটকে রেখে বাঁশদ্রোণী থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মহিলাকে আটক করে থানায় নিয়ে যায় এবং পরে গ্রেফতার করা হয় ওই মহিলাকে।

গ্রেফতার অভিযুক্ত

গ্রেফতার অভিযুক্ত

ইংরেজি মাধ্যম স্কুলে ভর্তি করে দেওয়ার নাম করে এখনও পর্যন্ত ওই মহিলার বিরুদ্ধে কয়েকলক্ষ টাকা প্রতারণার অভিযোগ করেছে এলাকাবাসী।

English summary
A woman is arrested from Bansdroni area for forging money by giving false promises. Her promises is to admit children in Top English Medium Schools in Kolkata

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.