বর্ষবরণের রাতে খোদ কলকাতার রাস্তা থেকে গাড়ি সরাতে বলায় মহিলার যা হাল হল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বর্ষবরণের রাতে মহিলার শ্লীলতাহানির অভিযোগ। রাস্তা থেকে গাড়ি সরাতে বলায় মহিলাকে গাড়িতে তুলে অপহরণের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। গরফা থানায় অভিযোগ দায়ের।

বর্ষবরণের রাতে খোদ কলকাতার রাস্তা থেকে গাড়ি সরাতে বলায় মহিলার যা হাল হল

নেতাজিনগর থানা এলাকার এক দম্পতি বর্ষবরণের অনুষ্ঠানে গিয়েছিলেন সায়েন্সসিটি এলাকায়। রাত দেড়টা নাগাদ নিজেদের গাড়িতেই ফিরছিলেন তাঁরা। বাইপাস থেকে অভিষিক্তা হয়ে সাঁপুইপাড়ার কাছে আসতেই বিপত্তি। অভিযোগ, রাস্তা জুড়ে দাঁড়িয়ে ছিল অন্য একটি গাড়ি। গাড়িতে এক বা একাধিক ব্যক্তি ছিলেন। বারবার হর্ন দেওয়া হলেও, গাড়িটি রাস্তা থেকে সরে না যাওয়ায়, গাড়ি থেকে নামেন যুবতীর স্বামী। সামনের গাড়ির চালক ও যুবতীর স্বামীর মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, সামনের গাড়ির চালক যুবতীর স্বামীকে মারতে যান। সেই সময় এগিয়ে যান ওই যুবতী। অভিযোগ, সেই সময় যুবতীকেই টেনে গাড়িতে তুলে গাড়ি চালিয়ে দেন ওই গাড়ির চালক। সেই সময় যুবতীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ।

মহিলার চিৎকারে বেশ কিছু লোকজন জড়ো হয়ে যান। এগিয়ে যায় দ্বাদশ শ্রেণির দুই পড়ুয়া। যুবতীকে বাঁচাতে বাইক নিয়ে গাড়ির পিছু ধাওয়া করে তারা। কিছু দূর যাওয়ার পর গাড়িটিকে ধরে ফেলে দুই পড়ুয়া। উদ্ধার করা হয় যুবতীকে।

জোর করে গাড়িতে তোলার সময় যুবতীর দেহের একাধিক জায়গায় আঘাত লাগে।

এরপর যুবতী ও তাঁর স্বামী যাদবপুর থানায় যান। কিন্তু ঘটনাটি গরফা থানা এলাকার বলে তাঁদের গরফা থানায় যেতে বলা হয়। পরে গরফা থানায় অভিযোগ দায়ের করেন দম্পতি। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৩১৪ ধারা অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল এবং আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

English summary
Woman allegedly molested in Garfa area. Two student came into rescue

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.