ফের মুকুল রায়ের নামে হাইকোর্টে মামলা তৃণমূলের, কী নিয়ে বিরোধ তুঙ্গে

  • Posted By:
Subscribe to Oneindia News

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মানহানির মামলার নোটিশের পরপরই এবার কলকাতা হাইকোর্টে মুকুল রায়ের বিরুদ্ধে নতুন মামলা করল তৃণমূল কংগ্রেস। এবার প্রতিবাদ জানানো হয়েছে মুকুল রায়ের কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে।

ফের মুকুল রায়ের নামে হাইকোর্টে মামলা তৃণমূলের

তৃণমূল কংগ্রেস ছাড়ার পর তখনও বিজেপিতে যোগ দেননি মুকুল। তার মাঝেই তাঁর নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস করে দেওয়া হয়। তারপরই জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে যোগ দেন মুকুল। এই ঘটনার প্রতিবাদ করে জনস্বার্থ মামলা দায়ের করেছেন বিধাননগরের তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী।

অভিযোগে বলা হয়েছে, তৃণমূল ছাড়ার পর এমন কোনও গুরুত্বপূর্ণ ঘটনা ঘটেনি বা তিনি নতুন পদ পাননি যার জন্য মুকুল রায়ের নিরাপত্তা বাড়িয়ে দিতে হবে। তাহলে কেন আচমকা বিজেপি নেতাকে বেশি নিরাপত্তা দেওয়া হল?

এই ঘটনায় রাজ্য সরকারের তরফেও প্রতিবাদ জানানো হয়েছে। বলা হয়েছে, আইনশৃঙ্খলা রাজ্যের বিষয়। মুকুল রায়ও এরাজ্যের মানুষ। অথচ নিরাপত্তা দেওয়ার সময় একবারও রাজ্য সরকারের সঙ্গে আলোচনা করেনি কেন্দ্র। কাকে কী নিরাপত্তা দেওয়া হবে তা রাজ্যেরই ঠিক করার কথা। মুকুলকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার প্রয়োজনীয়তা নেই বলেও রাজ্য প্রতিবাদে জানিয়েছে।

যদিও রাজ্যের কর্ণপাতে দিল্লির কেন্দ্র সরকার এখনও কর্ণপাত করেনি। তবে হাইকোর্টে মামলা হওয়ায় এবার ফের একবার রাজ্য-কেন্দ্র সংঘাত হতে চলেছে মুকুল রায়কে নিয়ে। এটা পরিষ্কার হয়ে গিয়েছে।

English summary
Why Mukul Roy is given y plus security, TMC leader files case in Calcutta High Court
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.