বুদ্ধদেবের বাড়িতে মমতা , দুই রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে কী আলোচনা হল

Subscribe to Oneindia News

প্রাক্তন মুখ্যমন্ত্রীর অসুস্থতার খবর পেতেই , তাঁকে দেখতে পৌঁছলেন বর্তমান মুখ্যমন্ত্রী। ঘটনা বুদ্ধদেব ভট্টাচার্য ও মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে। বুদ্ধবাববুর অসুস্থতার খবর পেয়ে তাঁর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের রাজনৈতিক সংস্কৃতিতে সংঘর্ষের ঘটনা যেমন একটি দিক, তেমনই এই সৌজন্যের ছবিও একটি বড় দিক।

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়, দুই রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে কী আলোচনা হল

[আরও পড়ুন:পঞ্চায়েত নির্বাচন ঘিরে হিংসার ঘটনায় বিজেপি-কে হুঁশিয়ারি পার্থর]

এদিকে,মমতা বন্দ্যোপাধ্যায়ের আসার খর পেয়েই ফ্ল্যাটের নিচে নেমে আসেন বুদ্ধপত্নী মীরা ভট্টাচার্য। মমতা এদিন, আধ ঘন্টার বেশি সময় ছিলেন বুদ্ধবাবুর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ৷ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এদিন বুদ্ধবাবুকে দেখতে যান সিপি রাজীব কুমার। এদিকে, বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়ি থেকে মমতা বেরোতেই , তাঁকে প্রস্ন করেত থাকেন সাংবাদিকরা।

এদিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় জানান, দুজনের মধ্যে বই নিয়ে আলোচনা হয়েছে। অসুস্থ বুদ্ধদেবের স্বাস্থ্য নিয়েও অনেক আলোচনা হয়েছে। উল্লেখ্য়, এর আগে, ১ মার্চ ছিল বুদ্ধদেবের জন্মদিন৷ অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রীকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানাতে বর্তমান মুখ্যমন্ত্রী হাজির হয়েছিলেন। এদিনও পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ফুল মিষ্টি নিয়ে হাজর হন মমতা।

[আরও পড়ুন: পঞ্চায়েতের মনোনয়ন পেশ নিয়ে ধুন্ধুমার কাটোয়ায়, তৃণমূল-বিজেরি সংঘর্ষ ঘিরে রণক্ষেত্র]

English summary
WestBengal CM Mamata Banerjee Visits ExCM Budhdhadev Bhattacharya.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.