• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেত্রীর গাড়িতে মাদক রাখত কে? পামেলা কাণ্ডে নতুন গ্রেফতারি, কোকেন রহস্যের জাল গোটাচ্ছে পুলিশ

  • By অভীক
  • |

পামেলা কাণ্ডে গ্রেফতার আরও এক। সুরজকুমার সাউ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অরফ্যানগঞ্জ রোড থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এর আগে পামেলা গোস্বামীর মাদক পাচার কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করা হয়েছে। ধৃত সুরজ কুমার পামেলার গাড়িতে কোকেন রাখতেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। রাকেশ সিংয়ের নির্দেশেই কাজ করত এই অমৃত কুমার।

 পামেলা কাণ্ডে নতুন গ্রেফতারি

সূরজ কুমার সাউয়ের গ্রেফতারিতে আর রহস্যের জাল খুলবে বলে মনে করছেন তদন্তকারীরা। কলকাতা পুলিশের তদন্তকারীরা জানিয়েছেন রাকেশের নির্দেশেই স্কুটি নিয়ে গিয়েছিলেন সূরজ। এবং অমৃত সিংকে পালাতে সাহায্য করেছিলেন রাকেশ। যে স্কুটিটি করে তাঁরা গিয়েছিলেন সেটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। সূরজকে জেরা করে আর অনেক তথ্য হাতে আসবে বলে মনে করছেন তদন্তকারীরা।

ইতিমধ্যেই পামেলা কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করেছে পুলিশ। রাকেশকে জেরা করে কোকেন পাচার নিজে একাধিক তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। বিজেপি নেতা রাকেশ সিংই তাঁকে ফাঁসিয়েছে বলে অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক পামেলা। তাঁর গাড়ি থেকে উদ্ধার হয়েছিল প্রায় ১ লক্ষ টাকার কোকেন। পামেলার হ্যান্ড ব্যাগ থেকেই উদ্ধার হয়েছিল বিপুল পরিমান কোকেনের প্যাকেট।

English summary
West Bengl Assembly Election 2021: One more arrest in Pamela cocken case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X