• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রদেশ কংগ্রেসের প্রথম পর্যায়ের তালিকা! সম্ভাব্য তালিকায় রয়েছেন যাঁদের নাম

সোমবার প্রকাশিত হতে চলেছে কংগ্রেসের প্রথম দফার প্রার্থী তালিকা। তার আগে সম্ভাব্য নাম হিসেবে কিছু নাম উঠে আসছে। এর আগে বামফ্রন্টের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ করে রাজ্যে একলা চলার সিদ্ধান্তের কথা জানিয়েছিল প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। ইতি মধ্যেই ৪২ জনের সম্ভাব্য প্রার্থী তালিকা হাইকমান্ডের কাছে পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

প্রদেশ কংগ্রেসের প্রথম পর্যায়ের তালিকা! সম্ভাব্য তালিকায় রয়েছেন যাঁদের নাম

সম্ভাব্য প্রার্থী তালিকায় যেসব নাম উঠে আসছে তাঁদের মধ্যে রয়েছেন কোচবিহার থেকে পিয়া রায়চৌধুরী, আলিপুরদুয়ার থেকে মোহনলাল বসুমাতা, জলপাইগুড়ি তেকে মনি ডারনাল, দার্জিলিং থেকে শঙ্কর মালাকার, রায়গঞ্জ থেকে দীপা দাশমুন্সি, বালুরঘাটে সাবেক সরকারের নাম সামনে আসছে।

এখনও পর্যন্ত যা জানান গিয়েছে ৪২ আসনেই কংগ্রেস লড়াই করবে। উত্তর মালদহ থেকে ঈশা খান চৌধুরী, দক্ষিণ মালদহ থেকে আবু হাসেম খান চৌধুরী,

[আরও পড়ুন:বিজেপিতে যোগ দিতেই অর্জুনের বিরুদ্ধে অনাস্থা, ভাটপাড়া পুরসভায় ভোটের আগে 'ভোট']

বিমান বসু জানিয়ে দিয়েছিলেন, কংগ্রেস যদি তাদের জেতা আসনে প্রার্থী দেয়, তাহলে তারাও কংগ্রেসের চারটি জেতা আসনে প্রার্থীদের নাম ঘোষণা করতে পারেন। তবে তা নিয়ে বামফ্রন্টের বৈঠকে আলোচনা করা হবে। তবে অপেক্ষা করতে হবে, বামেরা কংগ্রেসের সঙ্গে বৃহত্তর জোটের স্বার্থে চারটি আসনে প্রার্থী ঘোষণা করে কিনা, তা জানতে।

[আরও পড়ুন: বিজেপি-সিপিএমে ভাঙন! লোকসভার প্রার্থীর হাত ধরে দলে দলে যোগদান তৃণমূলে]

English summary
West Bengal State Congress may announcetheir 1st candidate list on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X