• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনের বিজ্ঞপ্তি জারি, অত্যাবশ্যকীয় কী কী খোলা থাকবে রাজ্যে একনজরে

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে বড় সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। আগামিকাল বিকেল থেকে সাতদিন কলকাতা সহ রাজ্যের সব পুরশহর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। ইতিমধ্যেই তার বিজ্ঞপ্তি জারি করা হয়ে গিয়েছে। শুধুমাত্র অত্যাবশ্যকীয় সামগ্রির দোকান ছাড়া সব কিছু বন্ধ থাকবে এই কদিন। জেনে নিন কোন কোন দোকান এই কয়েকদিন খোলা থাকবে।

লকডাউনের বিজ্ঞপ্তি জারি

লকডাউনের বিজ্ঞপ্তি জারি

দুপুরেই সিদ্ধান্ত হয় করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে রাজ্য লক ডাউন ঘোষণা করা হবে। সেই মত সিদ্ধান্ত হয় কলকাতা এবং রাজ্যের সবকটি পুরশহর লকডাউন করা হবে। সেই মত বিকেলেই নবান্ন থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিভিন্ন জেলা প্রশাসনের কাছে সেই বিজ্ঞপ্তি পাঠিয়ে দেওয়া হয়েছে।

 খোলা থাকবে অত্যাবশ্যকীয় সামগ্রির দোকান

খোলা থাকবে অত্যাবশ্যকীয় সামগ্রির দোকান

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে লকডাউন চলাকালীনও অত্যাবশ্যকীয় সামগ্রির দোকান খোলা থাকবে। তারমধ্যে রয়েছে, মুদির দোকান, ওষুধের দোকান, দুধ, খবরের কাগজ, সবজি, ফল, মাছ, মাংসের দোকান। চশমার দোকান, হোমডেলিভারি, খাবারের হোমডেলিভারি চলবে।

 ব্যাঙ্ক, ইন্টারনেট পরিষেবার দোকান খোলা

ব্যাঙ্ক, ইন্টারনেট পরিষেবার দোকান খোলা

ব্যাঙ্ক, এটিএম, ইন্টারনেট পরিষেবার দোকান খোলা থাকবে। পেট্রোল পাম্প, গ্যাসের দোকান, এবং গোডাউনগুলি খোলা থাকবে। খোলা থাকবে পোস্ট অফিস। এবং সবরকম সংবাদ মাধ্যমের দফতরও। এছাড়াও অত্যাবশ্যকীয় সামগ্রির উৎপাদন কেন্দ্রগুলিও খোলা থাকবে। তবে একসঙ্গে সাত জনের বেশি কোনও জায়গায় থাকা যাবে বা বলে নির্দেশিকা জারি করা হয়েছে।

English summary
West Bengal government issued lockdown notice, which essential shops are open
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X