• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার আশীর্বাদ নিয়েই বিজেপিতে যশ! বান্ধবী নুসরতকে নিয়ে কি বার্তা অভিনেতার

সকাল থেকেই যশের বিজেপিতে যোগের জল্পনা ছিল। কিন্তু যখন সাংবাদিক বৈঠক শুরু হয় তখন দেখা যায়নি যশকে। ফলে অনেকেই অবাক হন! যদিও বৈঠক শুরুতেই সাংসদ স্বপন দাশগুপ্ত বলেন, চমক রয়েছে। আর সেই চমক দিয়েই শেষ হবে এই বৈঠক। কিন্তু কি চমক সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের নাম ডাকাও শেষ হয়। কিন্তু যশের দেখা পাওয়া যায়নি।

নুসরত নিয়ে জল্পনা এড়িয়ে গেলেন যশ, বন্ধুত্ব আর রাজনীতি এক নয়

কিন্তু শেষ বেলাই সত্যিই চমক। সাদা শার্ট পরে মঞ্চে উঠে এলেন নায়ক। কৈলাশ বিজয়বর্গীয়ের বক্তব্যের মাঝেই চিৎকার। বাধ্য হয়েই বক্তব্য থামান বিজেপির এই কেন্দ্রীয় নেতা। শেষমেশ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন যশ দাশগুপ্ত।

আমি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান করি

আমি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান করি

বিজেপিতে যোগ দিলেও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানাতে চান না যশ। তিনি জানান, আজ বিজেপিতে যোগ দিয়েছি বলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করব তা কখনই নয়। তাঁর দাবি, আমি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান করি। আমি এখনও নিজেকে ওনার ভাই বলি। দিদি বলে সম্বোধন করি। ফলে তাঁকে অসম্মান করার কোনও জায়গা নেই বলেই দাবি অভিনেতার। একই সঙ্গে বিজেপিতে যোগদানের আগে যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়ে এসেছেন তা স্বীকার করে নিয়েছেন যশ। তিনি বলে, আসার আগে দিদির এসএমএস করে আশির্বাদ চেয়ে এসেছি।

 নুসরত তাঁর মতাদর্শে তৃণমূলে রয়েছে

নুসরত তাঁর মতাদর্শে তৃণমূলে রয়েছে

নুসরত এবং মিমির সঙ্গে ভালো সম্পর্ক যশের। এমনকি এও শোনা যায় যে, নিখিলের সঙ্গে সম্পর্কে অবনতি হওয়ার পর যশের সঙ্গেই গাড় হয়েছে যোগাযোগ। কিন্তু নুসরত তৃণমূলের সাংসদ। এই অবস্থায় তাঁদের বন্ধুত্বে সমস্যা হবে না? সেই প্রশ্নের উত্তরে যশ বলেন, নুসরত তাঁর মতাদর্শে তৃণমূলে রয়েছে আমি আমার মতাদর্শে বিজেপিতে। একই সঙ্গে তিনি আরও জানান, 'নুসরত আমার বন্ধু। আমাদের বন্ধুত্ব জীবিকার সূত্রে। আমাদের পেশা অভিনয়। নুসরত তাঁর মতাদর্শে তৃণমূলে রয়েছে আমি আমার মতাদর্শে বিজেপিতে। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলে রয়েছেন। কিন্তু আমরা আবার একসঙ্গে কাজ করব। রাজনীতির রঙ এখানেই থাক। টলিউডে রাজনীতির রঙ না লাগানোই ভালো।'

সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়

সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়

শহরের একটি পাঁচতারা হোটেলে অভিনেতাদের বিজেপিতে যোগদানের আয়োজন করা হয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয় মুকুল রায়ের উপস্থিতিতে পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস সহ একাধিক টলিউড তারকা বিজেপিতে যোগ দেন। সবার শেষে আসেন অভিনেতা যশ। অভিনেতাকে ঘিরে বিজেপির যুব কর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গিয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয়ের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন অভিনেতা যশ। বিজেপিতে যোগ দিয়েই অভিনেতা বলেছেন,বিজেপির আদর্শের সঙ্গে তাঁর আদর্শ মেলে। তাঁর নীতি মেলে। সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়। সেকারণেই তাঁর বিজেপিতে যোগদান বলে বার্তা দিয়েছেন অভিনেতা।

 বিজেপিতে যোগ দিলেন সৌমিলি বিশ্বাস ও পাপিয়া অধিকারী

বিজেপিতে যোগ দিলেন সৌমিলি বিশ্বাস ও পাপিয়া অধিকারী

অভিনেত যশের পাশাপাশি এদিন বিজেপিতে যোগ দিলেন সৌমিলি বিশ্বাস ও পাপিয়া অধিকারী। কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের উপস্থিতিতে আজ গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেন পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস ও ত্রমিলা ভট্টাচার্য সহ একঝাঁক টলিউডের অভিনেতা-অভিনেত্রী। ছিলেন ক্যামেরার পিছনে থাকা মানুষজনও।

English summary
west bengal election 2021tollywood actor yash dasgupta joins bengal bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X